বাঁকুড়ায় বন্যা পরিস্থিতি পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ‘এলেন-দেখলেন’ কিন্তু জয় করা হল না তাঁর। সম্প্রতি নিম্নচাপের কারণে বৃষ্টিতে জেলার বিভিন্ন অংশের সঙ্গে বাঁকুড়া শহরেরও বেশ কিছু ওয়ার্ড জলমগ্ন হয়ে পড়েছে। সোমবার সেই সমস্ত এলাকা পরিদর্শনে ২৩ নম্বর ওয়ার্ডের মহম্মদ নগরে এসেও সাধারণ মানুষের সঙ্গে কথা না বলার অভিযোগ উঠল রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে। মন্ত্রী এলাকা ছাড়ার পরই এলাকার মানুষ ক্ষোভে ফেটে পড়েন। তাঁদের দাবি, স্থানীয় নেতৃত্ব এমনভাবে মন্ত্রীকে ঘিরে ধরেছিলেন যে তারা তাঁর কাছে যাওয়া তো দূরঅস্ত, কথা বলার সুযোগই পাননি।

এদিন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় বলেছেন, ‘মুখ্যমন্ত্রীর নির্দেশেই বাঁকুড়া জেলা পরিদর্শনে এসেছি। মুখ্যমন্ত্রীকে গিয়ে রিপোর্ট দেবো। দূর্গত মানুষদের পাশে রাজ্য সরকার রয়েছে।’ তবে একই সঙ্গে ডিভিসিকেও একহাত নেন বর্ষীয়ান এই মন্ত্রী। মুখ্যমন্ত্রীর সুরেই অভিযোগ জানিয়ে তিনি বলেছেন, রাজ্যকে না জানিয়েই ডিভিসি জল ছাড়ছে। ফলে প্রস্তুতি নেওয়ার কোনও সুযোগ পাওয়া যাচ্ছে না বলে তিনি দাবি করেন। এবিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বিজেপির রাঢ় বঙ্গ জোন কমিটির কনভেনভর পার্থ কুণ্ডু অভিযোগ করেছেন, বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট, পানীয় জলের সমস্যার সমাধান না করে উনি পৌরভোটের আগে প্রচারে এসেছেন। উনি কোনও মানুষের সঙ্গে কথা বলেননি। সমস্যার সমাধানের জন্য নয়, প্রচারের উদ্দেশ্যেই মন্ত্রীর এই জেলা সফর বলেই অভিযোগ বিজেপির।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

লালজলের দুর্গা পুজো বন্ধ হলেই গ্রামে নেমে আসে অশান্তির ছায়া!

Mon Oct 4 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : লালজল- ঝাড়গ্রামের পর্যটন মানচিত্রে এক উল্লেখযোগ্য নাম। বেলপাহাড়ির জঙ্গলঘেরা এক পাহার। তারই মধ্যে এক গুহা। অাদিম মানবগুহা বলেই যা পরিচিত। এখানে অাদিম মানুষের ব্যবহৃত জনিষপত্রও উদ্ধার হয়েছে। কথিত অাছে এই গুহায় নাকি মা দুর্গার মূর্তি অাছে। এক সাধু এই গুহায় বসে […]

আপনার পছন্দের সংবাদ