ইংরেজবাজার থেকে বাজেয়াপ্ত লক্ষাধিক টাকার শব্দবাজি

জন দেখেছেন : 21
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 38 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দীপাবলি মানেই আলোর উৎসব। অনেকদিন আগেই রাজ্যে নিষিদ্ধ শব্দবাজি ও পটকা। তবুও গোপনে দেদার বিকোচ্ছে শব্দ বাজি। গোপন সূত্রে খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ বিপুল পরিমাণ বাজি-পটকা বাজেয়াপ্ত করল।

শব্দবাজি মজুত এবং বিক্রির অভিযোগে তিনজনকে গ্রেফতারও করা হয়েছে। ধৃতরা হল, মেথাবাড়ি থানা এলাকার বাসিন্দা সত্যজিৎ মণ্ডল প্রসেঞ্জিত মণ্ডল এবং ইংরেজবাজার থানা এলাকার ঝলঝলিয়ার বাসিন্দা বিজয় মণ্ডল। গত বুধবার রথবাড়ি এবং সাদুল্লাপুর বাজারে হানা দিয়ে প্রায় লক্ষাধিক টাকার চকলেট বোম উদ্ধার করেছে পুলিশ। ধৃতদের মালদা জেলা আদালতে পেস করে ইংরেজবাজার থানার পুলিশ।

মালদা জেলা পুলিশ সুপার অলোক রজুরিয়া বলেছেন, কোর্টের নির্দেশে শব্দবাজি নিষিদ্ধ হয়েছে। সুতরাং দীপাবলি এবং ছট পূজা পর্যন্ত এই অভিযান চলবে। যারা বেআইনি ভাবে বাজি, পটকা মজুত করবে, তাদের বিরুদ্ধে আইনআনুগ ব্যবস্থা নেওয়া হবে। এছাড়াও তিনি মানুষকে বাজি-পটকা ছাড়াই দীপাবলি পালন করতে অনুরোধ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

অবশেষে জামিন পেলেন আরিয়ান, তবে আদালতের বেশ কিছু নির্দেশ মেনে চলতে হবে শাহরুখ পুত্রকে

Thu Oct 28 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : সাধারণত গোটা দেশেই শুক্রবার করে রিলিজ করে নতুন সিনেমা। তবে আগামী শুক্রবার শাহরুখ খানের জীবনের সব থেকে বড় ‘রিলিজ’। কারণ বিলাসবহুল প্রমোদতরীতে মাদককান্ডে জড়িয়ে আর্থার রোড জেলে ২৫ দিন কাটিয়ে আগামী শুক্র অথবা শনিবার ‘মন্নতে’ ফিরতে চলেছেন শাহরুখপুত্র আমি আরিয়ান খান। […]