আইপিএল ভুলে বিরাটদের নিয়ে অনুশীলনে নেমে পড়লেন মেন্টর ধোনি
Connect with us

খেলা-ধূলা

আইপিএল ভুলে বিরাটদের নিয়ে অনুশীলনে নেমে পড়লেন মেন্টর ধোনি

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত শুক্রবারই তাঁর হাতে চতুর্থবারের জন্য উঠেছে আইপিএল খেতাব। দুবাইয়ে কলকাতা নাইট রাইডার্সকে ২৭ রানে হারিয়ে চতুর্থবারের জন্য চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। তার ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই ‘ভোল বদল’ মহেন্দ্র সিং ধোনির। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আগেই ধোনিকে ভারতীয় দলের মেন্টর করার কথা ঘোষণা করেছিল বিসিসিআই। আইপিএলের খেতাব জয় ভুলে রবিবার থেকেই দুবাইয়ে ভারতীয় দলের সঙ্গে নতুন ভূমিকায় অনুশীলনে নেমে পড়লেন ধোনি।

রবিবার সন্ধ্যা থেকেই দুবাইয়ে অনুশীলন শুরু করেছে ভারতীয় দল। অনুশীলনের সেই ছবি টুইটারে পোস্ট করেছে বোর্ড। আর তাতে ক্যাপশনে লেখা রয়েছে, ‘আমরা চলে এসেছি’। ছবিতে হার্ডল করার সময় কোচ রবি শাস্ত্রীর সঙ্গে দেখা গিয়েছে মেন্টর ধোনিকেও। আজ সন্ধ্যায় ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। বুধবার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বিরাটদের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। দু’টি ম্যাচই হবে দুবাইয়ে। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ আগামী রবিবার তথা ২৪ তারিখ পাকিস্তানের বিরুদ্ধে। বিরাটদের দ্বিতীয় ম্যাচ ৩১ অক্টোবর নিউজিল্যান্ডের বিরুদ্ধে।

৩ নভেম্বর তৃতীয় ম্যাচে ভারতের প্রতিপক্ষ আফগানিস্তান। ইতিমধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের খেলা শুরু হয়ে গিয়েছে। রবিবার প্রথম ম্যাচেই বাংলাদেশকে ৬ রানে হারিয়ে অঘটন ঘটিয়েছে স্কটল্যান্ড। প্রথমে ব্যাট করে স্কটল্যান্ড ২০ ওভারে ৯ উইকেটে ১৪০ রান তুলেছিল। জবাবে ২০ ওভারে ৭ উইকেটে ১৩৪ রানেই শেষ হয়ে যায় বাংলাদেশের ইনিংস। এই হারের ফলে বাংলাদেশের বিশ্বকাপের মূলপর্বে যাওয়ার সম্ভাবনা অনেকটাই কঠিন হয়ে গেল। ১৯ তারিখ, মঙ্গলবার পরের ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ওমান।

Advertisement