ডাক্তারি পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার

জন দেখেছেন : 24
0 0
Read Time:1 Minute, 56 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : মানসিক অবসাদ যে কতটা ভয়ঙ্কর হতে পারে, তা আবার প্রকাশ পেয়ে গেল। শিক্ষিত, অশিক্ষিত, ধনী, গরীব, ছেলে, মেয়ে কাউকেই ছাড়ে না। কখন যে কাকে, কিভাবে গ্রাস করে মানসিক অবসাদ, সেটা তার পরিণতির পরেই বোঝা যায়।

সেই রকম পরিস্থিতির সাক্ষী থাকল মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মহিলা কলেজ হস্টেল। এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে ওই ছাত্রীর নাম মিনি ঘোষ। মুর্শিদাবাদ জেলার কান্দি এলাকার বাসিন্দা মিনি ঘোষ ডাক্তারি নিয়ে পড়াশোনা করছিলেন। মেদিনীপুর জেলা মেডিক্যাল কলেজ হাসপাতালের শিশু বিভাগে দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। বুধবার সকালে হস্টেল থেকে ঝুলন্ত অবস্থায় মিনির দেহ দেখতে পাওয়া যায়। এই ঘটনায় হস্টেল সহ মেডিক্যাল কলেজের ছাত্র-ছাত্রী এবং ডাক্তারদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

খবর দেওয়া হয় থানায়, পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। কলেজের ছাত্র-ছাত্রী এবং হস্টেলে সূত্রে জানা গিয়েছে, মানসিক অবসাদ থেকেই আত্মহত্যা করেছেন মিনি। একজন ডাক্তারি পড়ুয়া এই ভাবে আত্মহত্যা করতে পারে, এই ভেবে অনেকেই ভেঙে পড়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বিক্ষোভে ছাড় পেল না অ্যাম্বুলেন্স, পথেই মৃত্যু শিশুর

Wed Nov 10 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : বিক্ষোভ যদি মানুষের আবেগের জন্য হয়, বিক্ষোভ যদি প্রতিবাদের ভাষা হয়, তাহলে তা প্রকাশ করতে গিয়ে মানবিকতাই কি ভুলে যায় মানুষ? এমনই এক ঘটনার সাক্ষী থাকল নদীয়ার কৃষ্ণনগর। আগের রীতি ছিল বিসর্জনের সময় বেয়ারাদের কাঁধে চড়েই দেবিকে নিয়ে যাওয়া হত। জগদ্ধাত্রী […]