বাইক চুরির জন্য মিলত মাইনে, ইনসেনটিভ! তদন্তে নেমে হতবাক পুলিশ

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 44 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বাঁকুড়া এবং তার আশপাশের জেলাগুলোতে বাইক চুরির পর্দা ফাঁস করল পুলিশ। জানা গিয়েছে, বেশ কয়েকমাস ধরেই বাইক চুরির ঘটনা এতো মাত্রায় বেড়ে গিয়েছে যে বাঁকুড়া এবং তার আশেপাশের জেলা গুলোর মানুষ অতিষ্ট হয়ে উঠেছে।

একের পর এক অভিযোগ জমা পড়তে থাকে পুলিশের কাছে। তদন্ত শুরু করে বাঁকুড়া জেলা পুলিশ। তদন্তে নেমে পুলিশ বাঁকুড়া সদর থানার করণজোরা গ্রামের বাসিন্দা বিধান ঘোষ নামে একজনকে গ্রেফতার করে। এরপর তাঁকে জজ্ঞাসাবাদ করে আরও তিনটি গোপন ডেরার খোঁজ পায় পুলিশ। সেখান থেকে ২৪ বাইক এবং ৬ টোটো উদ্ধার হয়েছে এবং এই চুরির ঘটনায় ছ’জনকে গ্রেফতার করা হয়েছে।

সবাইকে জিজ্ঞাসাবাদ করে পুলিশের চক্ষু চড়কগাছ হয়ে যাওয়ার জোগাড়। রীতিমতো মাইনে দিয়ে বিধান ঘোষ কয়েকজনকে নিয়োগ করেছিল। ধৃত ৬ জনের কাজ ছিল মাস্টার চাবি দিয়ে বিভিন্ন জায়াগা থেকে সুযোগ বুঝে বাইক চুরি করা। স্যালারির সাথে ছিল ইনসেনটিভ! শুধু বাঁকুড়া নয়, আশেপাশের জেলা থেকেও বাইক চুরি করত ওই দল। এর সাথে আর কোন কোন চক্র যুক্ত আছে, খতিয়ে দেখছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

রকমারি রান্নার সঙ্গে প্রেমের গল্প নিয়ে আসছে ‘খুকুমণি হোম ডেলিভারি’!

Wed Oct 27 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বাংলার ঘরে ঘরে প্রতিনিয়ত চলে বাংলা সিরিয়ালের মহড়া। ‘আহা রে’, ‘আহারে মন’ কিংবা ‘রেনবো জেলি-র মতো ছবি পেটপুজো আর প্রেম, এই দুই অস্ত্রেই ঘায়েল করেছিল বড় পর্দার দর্শকদের। সেই অস্ত্রে শান দিয়ে বাঙালির অন্দরমহলে ঢুকে পড়তে চলেছে খুকুমণি। তার তালিকায় চিংড়ির ঘণ্ট […]