৪ গ্রামবাসীকে তুলে নিয়ে গিয়ে মারল মাওবাদীরা!

জন দেখেছেন : 17
0 0
Read Time:1 Minute, 52 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মাওবাদী উপদ্রবে তটস্থ দেশের বেশ কিছু রাজ্য। মাওবাদিরা জঙ্গলকেই নিজেদের নিরাপদ স্থান মনে করে। বাংলা, বিহার, ওড়িশা, ছত্তিসগড়, অন্ধ্রপ্রদেশের বিভিন্ন জঙ্গলে ঘাটি গেরে রয়েছে। প্রায় খবর আসে বিভিন্ন এলাকায় মাওবাদী উপদ্রবের।

অনেক সময় সেনাবাহিনীর তৎপড়তায় মাওবাদী উপদ্রব রোধ করা যায়। খবর পাওয়া গিয়েছে, বিহারে কিছুদিন ধরেই মাওবাদী উপদ্রব বেড়েছে। বিহারের গয়া এলাকায় কিছুদিন ধরে মাওবাদীদের আনাগোনা শুরু হয়েছে বুঝতে পেরে প্রশাসন কিছুটা সক্রিয় হয়েছে। গয়া সহ আরও বেশ কিছু জায়গায় নাকা চেকিং শুরু করেছে প্রশাসন। আর এখানেই ঘুম উরছে মাওবাদীদের।

সেই কারণেই চার নিরীহ মানুষকে তুলে নিয়ে গিয়ে হত্যা করল মাওবাদীরা। অনুমান করা হচ্ছে পুলিশের চর সন্দেহ করেই তাদের তুলে নিয়ে যায় মাওবাদীরা। রবিবার সকালে জঙ্গলে চারজনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। গয়া পুলিশের এসএসপি আদিত্য কুমার জানিয়েছেন, পুলিশের চর সন্দেহ করে মাওবাদীরা তুলে নিয়ে গিয়ে খুন করে ঝুলিয়ে দিয়েছে। এছাড়াও গয়ার মানুয়ার গ্রামে দুটি বাড়ি ডিনামাইট দিয়ে উড়িয়ে দিয়েছে মাওবাদীরা। এর পর থেকেই যথেষ্ট নিরাপত্তা বাড়ানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

মদ্যপ স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগ

Sun Nov 14 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: স্বামী দিনরাত নেশা করেন। মদ্যপ অবস্থায় থাকেন, কিন্তু কোনও কাজ করেন না। সংসার চালানোর কোনও খেয়াল নেই। এই অবস্থায় হাত-পা গুটিয়ে না থেকে বাধ্য হয়ে লোকের বাড়িতে রান্নার কাজ নেন স্ত্রী। আর এখানেই বাঁধে বিপ্ততি। মদ খাওয়ার জন্য প্রায় স্ত্রীর কাছে টাকা […]