আইপিএল-এ এবার ম্যাঞ্চেস্টার ইউনাইটেড!

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 1 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  ইংলিশ প্রিমিয়ার লিগ হোক বা চ্যাম্পিয়ন্স লিগ, বিশ্ব ফুটবলে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জনপ্রিয়তা সবার জানা আছে। ক্লাব ফুটবলে দলবদলের সময় সবার নজর থাকে ম্যান ইউয়ের দিকে। কারণ, ম্যান ইউয়ের চমক অনিবার্য । ঠিক তেমনি ইংলিশ প্রিমিয়ার লিগ বা চ্যাম্পিয়ন্স লিগে ম্যান ইউয়ের খেলা পড়লে ভক্তদের আগ্রহ থাকে চোখে পড়ার মতো। কারণ বিশ্ব ফুটবলে সবচেয়ে জনপ্রিয় ফুটবল দলের নাম ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

শুধু জনপ্রিয় তাই নয়, সবচেয়ে ধনী ও ঐতিহ্যবাহী ক্লাবগুলোর মধ্যে অন্যতম হল ইপিএল- এর এই ক্লাব। এই বছরের দল বদলে সবথেকে বড় চমক দিয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে জুভেন্তাস থেকে সই করিয়ে। সুতরাং ম্যান ইউয়ের নামেই চমক। এবার এই জনপ্রিয়তার সাথে যুক্ত হতে চলেছে আইপিএল। শোনা যাচ্ছে এবার আইপিএল-এ দল কিনতে আগ্রহ প্রকাশ করেছে ম্যান ইউ! ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ আইপিএল। ‘ইন্ডিয়ান পয়সাওয়ালা লিগ’ কে আরও জনপ্রিয় করতে এবং দলের সংখ্যা বাড়ানোর উদ্যোগ আগেই নিয়েছে বিসিসি আই। ভারতীয় বোর্ডের তরফ থেকে জানান হয়েছে আগামী বছর আইপিএল আট দলের পরিবর্তে দশ দলের হবে। ইতিমধ্যে দু’টি দলের মালিকানা খুঁজতে টেন্ডার আহ্বান করেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড।

শোনা যাচ্ছে বিসিসিআই- এর এই টেন্ডারেই নাকি সারা দিয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বর্তমান মালিক গ্লেজারস পরিবার। নতুন দল হিসেবে অনেকটাই এগিয়ে আছে আহমেদাবাদ। এছাড়া এই তালিকায় রয়েছে লখনৌ, গুয়াহাটি, কটক, ইন্দোর এবং ধর্মশালা। ইতিমধ্যেই জানা গিয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়া আদানি গ্রুপ , টরেন্ট ফার্মা, অরবিন্দ ফার্মা, আরপিজি সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপ, হিন্দুস্থান টাইমস মিডিয়া, জিন্দাল স্টিলের মতো কোম্পানি আগ্রহ দেখিয়েছে। আইপিএল-এর সাথে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড যুক্ত হলে আইপিএল- এর জনপ্রিয়তা অনেকটাই বেড়ে যাবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

সংবাদটি শেয়ার করুন

Next Post

চাকরির পরীক্ষায় পাশ করেও লিস্টে নাম না থাকায় আত্মঘাতী যুবক

Fri Oct 22 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  শিক্ষা, মেধা সব ছিল। ছিল অসাধারণ পরিশ্রম করার ক্ষমতা এবং চেষ্টা। কিন্তু, ছিল না কোনও চাকরি। আর তাই পরিস্থিতির সাথে লড়াইয়ে হেরে গেলেন এক তরতাজা যুবক। শোনা যাচ্ছে মানসিক অবসাদে আত্মঘাতী হয়েছেন ওই যুবক। এলাকা জুরে নেমে এসেছে শোকের ছায়া। ঘটনাটি […]