Viral Video: মাছ ধরতে গিয়ে জালে ধরা পড়ল দানবীয় চিংড়ি, তারপর...
Connect with us

ভাইরাল খবর

Viral Video: মাছ ধরতে গিয়ে জালে ধরা পড়ল দানবীয় চিংড়ি, তারপর…

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ‘চিংড়ি’ দুই অক্ষরের এই জলজ প্রাণীটিকে আমরা সবাই চিনি। এই প্রাণীটি কতটা বড় আর শক্তিশালী হতে পারে বলে আপনি মনে করেন?

আমাদের আশপাশের পুকুর, নদী-নালা, সমুদ্রে নানারকম চিংড়ির দেখা পাই। বড়জোর হাতের মুঠোর সমান বা তার চেয়ে একটু বড় হয়ে থাকে এসব চিংড়ি। কিন্তু এসব চিংড়ি আকারে যেমন বড় নয়, তেমনি এদের দাঁড় দুটিরও তেমন শক্তি নেই, শক্ত কিছু চেপে ধরে ভেঙে ফেলবে যে।

আরও পড়ুন: অবাক কাণ্ড! মন দিয়ে পড়াশোনা করায় গ্রাজুয়েট হল ‘সুসি বিড়াল

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Jacob Knowles (@jknowles831)

এত অবধি সব ঠিকঠাক থাকলেও, সম্প্রতি আমেরিকার এক ব্যক্তি সমুদ্রে মাছ ধরার সময় তাঁর জালে যে জিনিস মিলেছে তা দেখলে চোখ কপালে ওঠার যোগার হবে আপনার। এমনই একটি ছবি ইন্সটাগ্রামে ব্যাপক ভাইরাল হয়েছে। ভাইরাল ওই ভিডিয়ো এবং ছবিতে দেখা গিয়েছে, Mr Knowles নামের এক ব্যক্তি সমুদ্র থেকে বিশাল দৈত্যাকৃতি একটি চিংড়ি ধরেছেন।

Advertisement

ওই ভিডিয়োতে তাঁকে বলতে শোনা গিয়েছে, তাঁর ওই ধরা ওই চিংড়িটি নাকি ১০০ বছরের পুরনো। এর আগেও তাঁর বাবা নাকি এমন চিংড়ি ধরতেন! সমুদ্রে মাছ ধরার সময় তাঁর জালে উঠে আসে চিংড়িটি।

আরও পড়ুন: এসপ্রেসো মেশিনের গডফাদার! অ্যাঞ্জেলো মরিওন্দোকে জন্মদিনের শ্রদ্ধা Google Doodle-এর

জানা গিয়েছে, টির দেহ দৈত্যাকৃতির হলেও তার থাবা দুটি অত্যন্ত ক্ষুদ্র। যা দিয়ে সহজে কোনও কিছু চেপে ধরা বেশ কঠিন ব্যাপার। যদিও শেষপর্যন্ত চিংড়িটিকে সমুদ্রেই আবার ছেঁড়ে দিয়েছেন ওই ব্যক্তি। বিশেষজ্ঞদের মতে, এই ধরণের চিংড়িগুলি সাধারণত প্রজননের জন্য সমুদ্রের এক জায়গা থেকে অন্য জায়গায় স্থানান্তরিত হয়।

Advertisement
Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.