গোয়ায় মুখ্যমন্ত্রীর উপস্থিতিতেই তৃণমূলে যোগ দিতে চলেছেন লাকি আলি, রেমো ফার্নান্ডেজ, নাফিসা আলি

জন দেখেছেন : 12
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 47 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : তৃণমূলে এই মুহূর্তে গোয়ার গুরুত্ব ক্রমশ বাড়ছে। শুক্রবারই তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতি হিসেবে নিযুক্ত করা হয়েছে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরোকে। বিধানসভা ভোটের মুখে গোয়ায় দলীয় সংগঠন বৃদ্ধির দিকে জোর দিয়েছে তৃণমূল।

দুর্গা পুজোর দশমীর দিন পানাজিতে প্রথম দলীয় রাজ্যেদফতর খোলা হয়েছে। এরই মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের গোয়া যাওয়ার সম্ভাবনাও রয়েছে। উত্তরবঙ্গ সফর সেরে আগামী ২৮ অক্টোবর তৃণমূল সুপ্রিমো গোয়ার উদ্দেশে পাড়ি দেবেন। সেখানে তাঁর দু’দিনের কর্মসূচি রয়েছে। গোয়া বিধানসভা নির্বাচনের মুখে তৃণমূল নেত্রীর এই সফর যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে দেশের রাজনৈতিক মহল। মুখ্যমন্ত্রীর এই গোয়া সফরে বিভিন্ন ক্ষেত্রের একাধিক তারকা ব্যক্তিত্ব, অন্যান্য রাজনৈতিক দলের নেতা- কর্মীরা তৃণমূলে যোগ দেবেন বলে খবর।

যার মধ্যে উল্লেখযোগ্য নাম হল বলিউডের জনপ্রিয় গায়ক তথা গীতিকার লাকি আলি। তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। এবার তৃণমূলের হাত ধরে তিনি সক্রিয় রাজনীতিতে আসতে চলেছেন। এছাড়াও তালিকায় রয়েছে আরও অনেক নাম। মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিতে চলেছেন মডেল-অভিনেত্রী নাফিসা আলি, কোরিওগ্রাফার রেমো ফার্নেন্ডেজ। এই নাফিসা আলি অতীতে কংগ্রেসের হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাও করেছিলেন। তৃণমূলের সঙ্গে গোয়ায় বিধানসভা নির্বাচনে জোট বাঁধতে আগ্ৰহ প্রকাশ করেছে গোয়া ফরওয়ার্ড পার্টি। সব চমকই মুখ্যমন্ত্রীর গোয়া সফরে দেখা যাবে বলে মনে করছে বিশেষজ্ঞমহল। এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের সাংসদ সৌগত রায় বলেছেন, ‘নাফিসা আলি, লাকি আলি ও রেমো ফার্নেন্ডেজ যোগাযোগ করেছেন তৃণমূলের সঙ্গে। আরও অনেকে আসবেন। আমরা চাইব ছোট আঞ্চলিক দলে না থেকে তারা আমাদের কাছে চলে আসুক।

গোয়াতে মমতা বন্দোপাধ্যায় যাচ্ছেন। সেখানে আলোচনা হবে।’ কিছুদিন আগেই তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়েনের সঙ্গে দেখা করেন নাফিসা ও লাকি আলি। তার পরেই তাঁদের তৃণমূলে যোগ দেওয়ার সম্ভাবনা উজ্জ্বল হয়। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের যাওয়ার আগেই আগামীকাল সমস্ত কাজকর্ম ও প্রস্তুতি খতিয়ে দেখতে গোয়া যাচ্ছেন সৌগত রায় এবং বাবুল সুপ্রিয়। তৃণমূলে যোগ দেওয়ার পর এটাই বাবুলের প্রথম কোনও রাজনৈতিক প্রচার হতে চলেছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

এক সঙ্গে দুই হাতে করোনার জোড়া টিকা! হাসপাতালের বিরুদ্ধে লিখিত অভিযোগ বলাগড়ের যুবকের

Sat Oct 23 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : গিয়েছিলেন করোনার প্রথম টিকা নিতে। কিন্তু একই সঙ্গে দু’বার ভ্যাকসিন দেওয়া হল এক যুবককে। হাসপাতাল কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগও জানিয়েছেন ওই যুবক। হুগলির বলাগড় থানার গুপ্তিপাড়ার বাসিন্দা সাইফুদ্দিন দফাদার কিছুদিন আগেই পান্ডুয়ায় ঘোড়াগাছা তলায় শ্বশুর বাড়িতে গিয়েছিলেন। সোখানে থাকেই গত ২০ […]