নিম্নমানের রাস্তা, প্রতিবাদে পথ অবরোধ এলাকাবাসীর

জন দেখেছেন : 25
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 53 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মাত্র সাড়ে ছয় কিলোমিটার রাস্তা, আর তারজন্য জেলা পরিষদ পাঁচ কোটি টাকা ব্যয় করছে। কিন্তু দেখা যাচ্ছে পাঁচ কোটি টাকা মূল্যের রাস্তা হয়েছে নিম্নমানের।

এই বিষয়ে অভিযোগ জানিয়ে কোনও কাজ না হওয়ায় আজ এলাকার মানুষ দল বেঁধে পথ অবরোধ করে উত্তর মেজবিল এবং যোগেন্দ্রপুর এলাকার বাসিন্দারা। ফালাকাটা থেকে সোনাপুর জাতীয় সড়কের মজবিল বাসস্ট্যান্ড থেকে উত্তর শালকুমার হাটের ভাণ্ডারী মোড় পর্যন্ত প্রায় সাড়ে ছয় কিলোমিটার রাস্তা কয়েক বছর ধরেই বেহাল অবস্থায় পড়ে ছিল। এলাকার বাসিন্দারা দীর্ঘদিন ধরেই এই রাস্তা মেরামতের জন্য দাবি জানিয়ে আসছিল।

পুজোর আগে তরিঘড়ি এই রাস্তা মেরামতির কাজ শুরু হয় বটে, কিন্তু কাজ হচ্ছিল খুব নিম্নমানের। ঢালাইের একদিন পরেই রাস্তা থেকে পিচ উঠতে শুরু করে। এই পরই এলাকার মানুষজন ওই ঠিকাদার সংস্থার ম্যানেজারকে ঘেরাও করে। কাজ তদারকির জন্য ইঞ্জিনিয়ার না আসায় এলাকার মানুষ জড়ো হয়ে পথ অবরোধ করে। প্রায় আধ ঘণ্টা ধরে চলে পথ অবরোধ। আলিপুরদুয়ার জেলা পরিষদের সভাধিপতি শীলা দাস এসে বিক্ষুব্ধ পথ অবরোধকারীদের আস্বস্ত করলে অবরোধ উঠে যায়।

সংবাদটি শেয়ার করুন

Next Post

অরুণাচলের কামেং নদীর জল আচমকাই কালো, চীনের কারসাজির আশঙ্কা

Sat Oct 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : অরুণাচল প্রদেশের কামেং নদীর জল এতো স্বচ্ছ, যা চাক্ষুষ করতে পর্যটকরাও ভিড় জমান। কিন্তু শুক্রবার হঠাৎই এলাকাবাসী লক্ষ করেন সেই কামেং নদীর জল কালো হয়ে গিয়েছে! এবং নদীর জলে কয়েক হাজার মৃত মাছ ভেসে উঠেছে। নদীর জল কালো দেখেই এলাকা জুরে […]