প্রতিবছরের মতো এবছরও নিজের পাড়ার পুজো উদ্বোধন করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

জন দেখেছেন : 20
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 2 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আইপিএল প্রায় শেষের পথে। তারপরই শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। চরম ব্যস্ততার মধ্যেই পুজোর একটা-দু’টো দিন পরিবারের সঙ্গে কাটাতে শহরে ফিরেছেন। এবং ফিরেই প্রতিবছরের মতো এবারও নিজের পাড়ার বড়িশা প্লেয়ার্স কর্ণারের পুজো উদ্বোধন করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। রবিবার পঞ্চমীতে ফিতে কেটে, প্রদীপ জ্বালিয়ে পুজোর উদ্বোধন করলেন বিসিসিআই সভাপতি। সৌরভের বাড়ি লাগোয়া এই বড়িশা প্লেয়ার্স কর্ণারের পুজো এ বার ৪৯ বছরে পড়ল।

এই পুজোর সঙ্গে অতপ্রতভাবে জড়িয়ে রয়েছে গঙ্গোপাধ্যায় পরিবার। কোনও কাজ না থাকলে পুজোর চারটে দিন সাধারণত বড়িশা প্লেয়ার্স কর্ণারের মণ্ডপেই কাটান সৌরভ। আড্ডা, খাওয়া-দাওয়া, ঢাক বাজানো- এক অন্য মেজাজেই পাওয়া যায় মহারাজকে৷ প্রতি বছর এটাই ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের পুজোর রুটিন। তবে এবার একটু আলাদা পরিস্থিতি। কন্যা সানা পড়াশুনোর জন‍্য লন্ডনে গিয়েছেন। তাঁর সঙ্গে স্ত্রী ডোনাও লন্ডনে আছেন। সৌরভ নিজেও পুজোয় চারদিন কলকাতায় থাকছেন না। নবমীর দিনই তিনি ইউএই চলে যাবেন। কারণ দশমীর দিন আইপিএল ফাইনাল। আইপিএল মিটলে সেখানেই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপের আয়োজক আবার বিসিসিআই। তাই আর দম ফেলার সময় পাবেন না বোর্ড সভাপতি।

সংবাদটি শেয়ার করুন

Next Post

শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় জুটির হাত ধরে বাংলা সিনেমা প্রেমিরা পেতে চলেছে দারুন খুশির খবর

Mon Oct 11 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ:“হামি” ছবি ব্ক্স অফিসে একসময় ঝড় তুলেছিল। ২০১৮ সালে শিবপ্রসাদ এবং নন্দিতা জুটির পরিচালনায় এই ছবি মানুষের হৃদয় ছুঁয়েছিল। সেই সময় শোনা গিয়েছিল ‘হামি’ ছবির সাফল্যকে মাথায় রেখে সিক্যুয়েল বানাতে চলেছেন পরিচালক জুটি। সেই সময় এই বিষয়ে কোনো মন্তব্য না করলেও সম্প্রতি পরিচালক […]