অমিত মিত্রকে চিঠি, ফের রাজ্য-রাজ্যপাল সংঘাত!

জন দেখেছেন : 28
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 13 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ফের রাজ্যে সরকারের সঙ্গে সংঘাতে রাজ্যপাল। যখন থেকে জগদীপ ধনকর রাজ্যপাল হয়ে এসেছেন, একের পর এক বিষয় নিয়ে রাজ্য সরকার এবং শাসক দল তৃণমূলের সঙ্গে সংঘাতে জড়িয়েছেন। সেই নিয়ে তৈরি হয়েছে একের পর এক বিতর্ক।

মুখ্যমন্ত্রী সহ একের পর এক পদধীকারি মন্ত্রীদের উদ্দেশ্যে বিভিন্ন সময়ে তোপ দেগেছেন। রাজ্য সরকারও তার পাল্টা জবাব দিয়েছে। তা সত্বেও পিছিয়ে আসেননি তিনি। রাজ্য সরকারের কোনও ভুল চোখে পড়লেই, তিনি টুইট করে নিজের মনের ভাব জানিয়ে দেন। সেই রকম আরও একটি সংঘাতের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। গত কয়েক বছর ধরে রাজ্য সরকার বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলন (বিজিবিএস) করে এবং এই সম্মেলনের পর মুখ্যমন্ত্রী রাজ্যের শিল্পের অগ্রগতি নিয়ে অনেক আশার কথা শোনান। রাজ্যে শিল্প আসছে এমন কথা বারবার বলেন।

এবার এই শিল্প আসা নিয়েই শ্বেতপত্র প্রকাশের জন্য রাজ্য সরকারের অর্থনৈতিক উপদ্বেষ্টা অমিত মিত্রকে চিঠি লিখলেন রাজ্যপাল। তিনি অভিযোগ করেছেন, ‘প্রত্যেক বছর শিল্প সম্মেলন করে শিল্প আসা নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন। এবার এর সত্যতা প্রকাশ করুন।’ এই নিয়ে দ্বিতীয়বার শ্বেতপত্র প্রকাশের জন্য সরব হলেন রাজ্যপাল। ২০২২ সালে রাজ্যে ফের বিশ্ববঙ্গ সম্মেলন হতে চলেছে। তার আগে রাজ্যপালের শ্বেতপত্র প্রকাশের দাবি রাজ্য সরকারকে যথেষ্ট বিড়ম্বনায় ফেলবে বলেই মনে করছে রাজনৈতিক মহল।

সংবাদটি শেয়ার করুন

Next Post

মালদায় ডাক্তারি ছাত্রের আত্মহত্যা ঘিরে রহস্য

Sat Nov 20 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বেঙ্গালুরুতে ডাক্তারির তৃতীয় বর্ষের ছাত্র মুজাফর হোসেন। বয়স ২০ বছর। বাড়ি মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের সুলতান নগর গ্রাম পঞ্চায়েতের পিরগঞ্জ গ্রামে। শনিবার হাটেবাজারে এক্সপ্রেস ধরে কলকাতা, তারপর কলকাতা থেকে বিমান ধরে বেঙ্গালরু যাওয়ার কথা ছিল। সেই মতো শুক্রবার ব্যাগ গুছিয়ে […]