রোম্যান্টিক, অ্যাকশন হিরোর চরিত্র ছেড়ে এবার ‘ভিলেন’ জিৎ!

জন দেখেছেন : 26
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 4 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : টলিউডের জনপ্রিয় অভিনেতা সুপারস্টার তথা হার্টথ্রব জিৎ। এবার পুজোতে মুক্তি পেয়েছে তাঁর নতুন সিনেমা ‘বাজী’। সাধারণত পুজোয় নিজের ছবি রিলিজ করেন না সুপারস্টার জিৎ। তাঁর ছবি ঈদেই মুক্তি পায়। কিন্তু করোনাকালে এবার বদলে গিয়েছে সমীকরণ।

ঈদে সিনেমা হল বন্ধ থাকায় পুজোতেই নিজের ছবি রিলিজ করেছেন তিনি। তাঁর এই ছবিতে নায়িকা হিসাবে অভিনয় করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। পশ্চিম বঙ্গের পাশাপাশি সিনেমাটি চলছে বাংলাদেশেরও ৪৪টি হলে। এরই মধ্যে নিজের নতুন সিনেমা ‘রাবণ’ এর পোস্টার শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। পোস্টারে জিতের লুক দেখেই ভক্তদের মনে তৈরি হয়েছে নানা প্রশ্ন। এবার কি খলনায়কের চরিত্রে দেখা যাবে জিতকে! তা নিয়ে শুরু হয়েছে জোর আলোচনা। ছবিতে দেখা গেছে লম্বা চুল, মোটা গোঁফ, এক গাল দাড়ি আর ভ্রুতে কাটা দাগের জিৎকে। একেবারে চিরাচরিত ভিলেনের লুক। তবে ছবিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে তার চোখের মণির রং। একটি মণির রং বাদামী ও অপরটির রং লাল।

পোস্টারে তার হাসি দেখেই বোঝা যাচ্ছে কতটা হিংস্র হতে চলেছে এই চরিত্র। এই ছবিতে যে একদম অন্য ধরনের চরিত্রে ধরা দিতে চলেছেন জিৎ, তা আর বলার অপেক্ষা রাখে না। এর আগে প্রেমিক থেকে অ্যাকশন হিরো- বেশ অনেক ধরনের চরিত্রেই ধরা দিয়েছেন তিনি। কিন্তু নেগেটিভ চরিত্রে এখনও বড়পর্দায় সেভাবে দেখা যায়নি তাঁকে। সোশ্যাল মিডিয়ায় পোস্টার শেয়ার করার সঙ্গে সঙ্গেই তাঁর ফ্যানদের উৎসাহ চোখে পড়ার মতো। কমেন্ট সেকশনে জিতকে শুভেচ্ছা জানিয়েছেন নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রুক্মিনী মৈত্র ও এনা সাহাও পোস্টারে তাঁর লুকের প্রশংসায় পঞ্চমুখ। জিতের নতুন ছবি পরিচালনা করবেন নতুন পরিচালক এমএন রাজ। এর আগে টলিউডের পরিচালক রাজা চন্দের সহকারী হিসাবে কাজ করছেন তিনি। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করছেন জিৎ। খুব শিগগিরই শুরু হবে শুটিং। আগামী বছরেই ছবিটি সিনেমা হলে আসতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বিশেষ ভূমিকায় বিরাট! অজিদের হারিয়ে পাকিস্তান ম্যাচের আগে আত্মবিশ্বাসী ভারত

Thu Oct 21 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সহজে জিতল ভারত। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতি ভালো ভাবেই সেরে নিল বিরাট কোহলিরা। বিশ্বকাপ শুরুর আগে দু’টো প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিল ভারত। প্রথম ম্যাচে ইংল্যান্ডকে সহজে হারিয়েছিল। বুধবার দ্বিতীয় ম্যাচেও অজিদের বিরুদ্ধে ৮ উইকেটে সহজ জয় […]