শেষবেলায় বিজেপি নেতা কল্যাণ চৌবের গাড়ি ভাঙচুর, রিপোর্ট তলব কমিশনের
Connect with us

রাজনীতি

শেষবেলায় বিজেপি নেতা কল্যাণ চৌবের গাড়ি ভাঙচুর, রিপোর্ট তলব কমিশনের

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : সকাল থেকেই ভবানীপুর কেন্দ্রের বিভিন্ন বুথে ভোটদানের হার ছিল খুবই কম। লাইনে ছিল ফাঁকা। কিন্তু বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে ভোটারদের লাইন বাড়তে থাকে। তেমনই সকাল থেকে দু-একটি বিক্ষিপ্ত অশান্তি ছাড়া শান্তিপূর্ণভাবেই হচ্ছিল ভোট। তবে দুপুর গড়িয়ে বিকেল হতেই শেষবেলায় অশান্তিহীন রইল না মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী কেন্দ্র। হামলা চালানো হল বিজেপি নেতা কল্যাণ চৌবের গাড়িতে।

গাড়ি ভাঙচুর করার পাশাপাশি তাঁকে ও অন্যান্য বিজেপি কর্মীদেরও হেনস্থা করা হয় বলে অভিযোগ। তৃনমূলের কর্মী-সমর্থকরাই এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ তুলেছে বিজেপি। প্রত্যাশামতো তৃণমূলও অভিযোগ অস্বীকার করেছে। কল্যাণ দাবি করেছেন, বিজেপি ভুয়ো ভোটার ধরিয়ে দিয়েছে বলেই উদ্দেশ্যপ্রণোদিতভাবে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরাই এই ভাঙচুর ও হামলা চালিয়েছে। আজ দুপুর সওয়া ৩টে নাগাদ ৭০ নম্বর ওয়ার্ডের শরৎ বোস রোডে এই ঘটনা ঘটেছে। বিজেপির তরফে নির্বাচন কমিশনে গোটা বিষয়টি জানানিয়ে অভিযোগ করা হয়েছে।

তবে নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে হতাশ বিজেপি শিবির। বারাকপুরের সাংসদ অর্জুন সিং কমিশনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে বলেছেন, ‘নির্বাচন কমিশন সদর্থক ভূমিকা নেয়নি। কেন কমিশনের পক্ষ থেকে কোনও ভূমিকা নেওয়া হল না, সেটাও জানা নেই। ১৪৪ ধারা জারি থাকার পরও কী করে এই ধরনের ঘটনা ঘটছে, ভুয়ো ভোট পড়ছে জানি না।’ যদিও এই ঘটনার অভিযোগ পেয়ে ইতিমধ্যেই রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

Advertisement
Continue Reading
Advertisement