পাচারের আগেই প্রচুর পরিমাণ বিদেশি মদ উদ্ধার

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সারা বিশ্বকে চমকে দিয়ে বিহারের মুখ্যমন্ত্রী নিতীশ কুমার বিহারে মদ নিষিদ্ধ করেছিলেন। তার পর থেকেই হইচই পড়ে যায়। কিন্তু বিহার সরকার রাজ্যে আইন শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর। আর সেই কারণেই বিহারে পুরোপুরি মদ নিষিদ্ধ করেন।

কিন্তু দেখা যায় সুরা প্রেমীরা বিভিন্ন জায়গা থেকে মদ আমদানি করতে শুরু করে। আবার অন্যদিকে বিহারের বিভিন্ন জায়গায় স্থানীয় মদ বানানোর কারখানা গজিয়ে ওঠে। এর মধ্যে খবর আসতে থাকে যে বিভিন্ন জায়গায় সেই মদ খেয়ে বেস কিছু লোক মারা গিয়েছেন। তারপর থেকেই নড়েচড়ে বসে বিহার প্রশাসন। গজিয়ে ওঠা মদের কারখানা ভেঙে দেওয়ার পাশাপাশি অন্য রাজ্য থেকে যাতে মদ চোরা পথে বিহারে না ঢুকতে পারে তার জন্য কঠোর পদক্ষেপ নিয়েছে প্রশাসন।

তার ফলস্বরূপ শনিবার রাতে বিহারের কিষানগঞ্জ এলাকায় নাকা চেকিং চালায় বিহার আফগারি দফতর। সেই নাকা চেকিঙের সময় বিপুল পরিমাণ মদ উদ্ধার করে পুলিশ। জানা গিয়েছে, বিহারের কিষানগঞ্জের গলগলিয়া চেকপোস্টের কাছে একটি গাড়ি আটক করে পুলিশ। ওই গাড়ি থেকেই ৬৯৩ লিটার মদ উদ্ধার হয়েছে। গাড়িটি শিলিগুড়ির খড়িমারি থেকে মদ নিয়ে বিহারে পাচারের উদ্দেশ্যে যাচ্ছিল। এরপর তদন্ত শুরু করে কিশানগঞ্জ থানার পুলিশ। গাড়িতে থাকা ৩ জনকেও আটক করা হয়েছে। এই ঘটনার সঙ্গে আর কোন কোন চক্র জড়িয়ে আছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

চোখে বিষাক্ত তরল ছিটিয়ে টাকা, সোনা নিয়ে চম্পট!

Sun Nov 21 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বিষাক্ত তরল ছিটিয়ে সোনা ব‍্যবসায়ীর কাছ থেকে ছিনতাইয়ের অভিযোগ উঠল মালদার হরিশ্চন্দ্রপুরে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে মালদার হরিশ্চন্দ্রপুর থানার মুকুন্দপুর বাংলা-বিহার সীমান্ত লাগোয়া এলাকায়। দু’জন দুষ্কৃতী মুখে কাপড় বেঁধে এসে নগদ টাকা ও সোনার গয়না ছিনিয়ে নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ। দুষ্কৃতীদের […]

আপনার পছন্দের সংবাদ