পাচারের আগেই উদ্ধার বিপুল পরিমাণে বিদেশী মদ

জন দেখেছেন : 19
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 52 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অনেকদিন ধরেই বিহারে মদ নিষিদ্ধ। বিহারে মদ বিক্রি এবং খাওয়া আইনত দণ্ডনীয় অপরাধ। সরকার নিষিদ্ধ করলেও যাঁরা সুরাপ্রেমী, তাঁরা রাতারাতি মদ খাওয়া ছেড়ে দেবেন, তা তো হতে পারে না। সুতরাং সুরা প্রেমীদের চাহিদা থেকেই গিয়েছে।

চাহিদা পূরণের জন্য বিহারের মানুষের ভরসা প্রতিবেশী রাজ্য। ফলে কালোবাজারি যথেষ্ট বেড়েছে। অন্য রাজ্য থেকে মদ আমদানি বন্ধ করার উদ্যোগ নেয় বিহার সরকার। অন্য রাজ্য থেকে যাতে কোনও ভাবেই বিহারে মদ ঢুকতে না পারে তারজন্য বিহারের আফগারি দফতরকে নির্দেশ দেয় বিহার সরকার। সরকারের নির্দেশ মতো সক্রিয় হয়ে ওঠে আফগারি দফতর। কিষানগঞ্জ আফগারি দফতরের তৎপরতায় সোমবার সকালে বিপুল পরিমাণ বিদেশী মদ উদ্ধার হয়।

জানা গিয়েছে, শিমুল বাড়ি গ্রাম থেকে ওই মদ উদ্ধার করে। আফগারি দফতর সূত্রে জানা গিয়েছে, প্রায় ১০০ লিটার বিদেশী মদ উদ্ধার হয়েছে। শিলিগুড়ি থেকে বিহারের দিকে মদ নিয়ে যাচ্ছিল একটি ছোট গাড়ি। মদ উদ্ধারের পাশাপাশি ১ জনকে গ্রেফতার করে কিষানগঞ্জ আফগারি দফতর এবং কিষানগঞ্জ থানার পুলিশ। এর সঙ্গে আর কোন কোন চক্র জড়িত আছে, তা খতিয়ে দেখছে কিষানগঞ্জ থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী! কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হল মালদা স্টেশন

Mon Dec 6 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: তৃতীয়বার মুখ্যমন্ত্রী পদে বসার পর এই প্রথম মালদা, উত্তর দিনাজপুর এবং দক্ষিণ দিনাজপুর জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই তিন জেলায় প্রশাসনিক বৈঠক করবেন সরকারি বিভিন্ন আধিকারিক এবং জনপ্রতিনিধিদের সঙ্গে। সোমবার দুপুরে হাওড়া থেকে ট্রেনে মালদার উদ্দেশ্যে রওনা হন মুখ্যমন্ত্রী। তাঁর […]