জমি, বাড়ি দখল করে বৃদ্ধ দম্পতিকে বের করে দিল জমি মাফিয়া!

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বয়স্ক বৃদ্ধ দম্পতির ২ ছেলে ভিন রাজ্যে পরিযায়ী শ্রমিকের কাজ করেন। বাড়িতে বৃদ্ধ দম্পতির একা থাকার সুযোগ নিয়ে তাঁদের জমি, বাড়ি দখল করে বাড়ি থেকে বের করে দিল এক জমি মাফিয়া।

জমি, ভিটে হাতছাড়া হয়ে যাওয়ায় ঠাণ্ডায় খোলা আকাশের নিচে মাঠের মধ্যে জীবন কাটাচ্ছেন ওই অসহায় বৃদ্ধ দম্পতি। অনুমান করা হচ্ছে প্রায় ৯০ বছর বয়স হবে ওই বৃদ্ধের এবং তাঁর স্ত্রীর বয়স ৭৬ বছর। গত তিনদিন ধরেই খোলা আকাশের নিচে জীবন কাটাচ্ছেন তাঁরা। এই ঘটনাটি ঘটেছে মালদহ জেলার হরিশ্চন্দ্রপুরের তেঁতুল বাড়ি এলাকায়। ওই বৃদ্ধ দম্পতির অভিযোগ অভিযোগ, এলাকার জমি মাফিয়া নাসিরুদ্দিন সেখ জোর করে তাঁদের জমি, বাড়ি দখল করে নেন। গ্রামবাসীরা এই ঘটনা দেখতে পেলেও কোনও প্রতিবাদ করেননি। কারণ, নাসিরুদ্দিন এলাকায় যথেষ্ট প্রভাবশালী।

অর্থবল এবং লোকবল- সবই আছে। হরিশচন্দ্রপুর থানায় অভিযোগ করেও কোনও লাভ হয়নি। কিন্তু চারিদিকে নিন্দার ঝড় বওয়া শুরু হতেই নড়েচড়ে বসে হরিশচন্দ্রপুর থানার পুলিশ। এই ঘটনায় মূল অভিযুক্ত নাসিরুদ্দিন সেখের খোঁজে তল্লাসি শুরু করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। নাসিরুদ্দিন সেখকে গ্রেফতার করা হবে এবং ওই বৃদ্ধ দম্পতিকে তাঁদের বাড়ি, জমি ফিরিয়ে দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

সামনেই পুরভোট, প্রত্যেক পুরসভায় পর্যবেক্ষক নিয়োগের নির্দেশ মুখ্যমন্ত্রীর

Wed Nov 17 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সামনেই পুরভোট। ইতিমধ্যেই পুরভোটের তোড়জোড় শুরু হয়েছে রাজ্যে। কলকাতা ও হাওড়া পুর নিগমের ভোট করার জন্য রাজ্য নির্বাচন কমিশনকে চিঠিও পাঠিয়েছে রাজ্য সরকার। আগামী বছরের গোড়ার দিকেই রাজ্যের বাকি সব পুরসভাতেও ভোট। তাই কোনও রকম ফাঁকফোকর রাখতে রাজি নয় রাজ্যের শাসক দল। […]

আপনার পছন্দের সংবাদ