লক্ষ্মীবারে লক্ষ্মী লাভ না লোকসান! দেখে নিন আজকের রাশিফল

জন দেখেছেন : 36
0 0
পড়তে সময় লাগবে :4 মিনিট, 54 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: লক্ষ্মীবারে আপনার লক্ষ্মী লাভ হবে, নাকি লোকসান হবে! আপনার আজ কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল।

মেষ: আজ দিনটা ভালোই কাটবে এবং শুভ। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে নতুন দায়িত্ব পেতে পারেন। আয় বৃদ্ধি পাবে। সাংসারিক ক্ষেত্রে স্ত্রীর পরামর্শ কাজে লাগবে। ব্যবসায়ীক যোগাযোগ বৃদ্ধি পাবে। অসুস্থতা থেকে সুস্থ্য হয়ে উঠবেন।

বৃষ: আজ দিনটা ভালো যাবে না। দূরের যাত্রার যোগ রয়েছে। ভ্রমণ এবং পরিবহন ব্যবসার সঙ্গে যুক্তদের ভালো আয়ের সুযোগ পাবেন। আইনগত জটিলতা থেকে মুক্তি পাবেন। কর্মক্ষেত্রে বিদেশ থেকে ভালো সুযোগ আসতে পারে।

মিথুন : দিনটি ভালো যাবে। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হতে পারে। বড় ভাই বা বন্ধুর কাছ থেকে কোনও উপহার পেতে পারেন। চাকরীজীবী ও ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হবেন। বন্ধুর সাথে কোনও ব্যবসায়ীক বিনিয়োগে লাভবান হতে পারেন। ব্যক্তিগত ধারের টাকা ফেরত পেতে পারেন।

কর্কট: দিনটি ভালো যাবে। রাজনৈতিক ও সামাজিক কাজে সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। তবে বাবার শরীর-স্বাস্থ্য ভালো যাবে না। হঠাৎ করেই কোনও পদস্থ কর্মকর্তার সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। চাকরী লাভের সম্ভাবনা আছে। প্রশাসনিক কর্মকর্তারা ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

সিংহ: এই রাশির জাতক-জাতিকাদের দিনটা শুভ যাবে। ভাগ্যের চাকা ঘুরতে পারে। কোনও ধর্মীয় কাজে অংশ নেওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশ থেকে উচ্চ শিক্ষার জন্য কোনও সুযোগ পেতে পারেন। ভ্রমণ ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে।

কন্যা: দিনটি মিশ্র কাটবে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। আজ রাস্তাঘাটে দূর্ঘটনার আশঙ্কা রয়েছে। পায়ে বা দাঁতে সমস্যা দেখা দিতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ভালো লাভ হতে পারে। রাসায়নিক ব্যবসায় লাভ হতে পারে। তবে অগ্নিকাণ্ডে কিছু ক্ষয়-ক্ষতি হতে পারে।

তুলা : আজ দিনটা শুভ কাটবে। ব্যবসায় সামান্ন লাভের সম্ভাবনা রয়েছে। জীবন সাথীর কর্মস্থলে উন্নতির যোগ রয়েছে। অংশিদারী ও যৌথ বিনিয়োগে লাভের আশা নেই। আজ কোনও আত্মীয়র সাহায্য পেতে পারেন। বিয়ের প্রস্তাব আসতে পারে।

বৃশ্চিক: আজ স্বাস্থ্য ভালো যাবে না। আজ কোনও মূল্যবাণ নথি হারিয়ে ফেলতে পারেন। কর্মস্থলে কারও উপর অসন্তুষ্ট হতে পারেন।

ধনু: আজ দিনটা শুভ যাবে। সৃজনশীল কাজে ভালো লাভের আশা করতে পারেন। শৈল্পিক কাজে নতুন অর্ডার লাভের যোগ বলবান। সন্তানের পরীক্ষায় সাফল্য আসতে পারে।

মকর: আজ প্রত্যাশিত কাজে অগ্রগতি হতে পারে। পারিবারিক ক্ষেত্রে কোনও আত্মীয়র সাহায্য পেতে পারেন। মায়ের কাছ থেকে সাহায্য লাভের আশা রয়েছে। যানবাহন নিয়ে সমস্যায় পড়তে পারেন।

কুম্ভ: দিনটা ভালো যাবে। সকাল সকালই বিদেশ থেকে কোনও শুভ সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীদের আজ ভালো আয়ের যোগ রয়েছে। বৈদেশীক কাজে সাফল্য আসতে পারে। সাংবাদিক ও প্রকাশকদের দিনটি ভালো যাবে।

মীন: আজ দিনটা শুভ যাবে।খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। আজ কোনও সঞ্চয়ের পরিকল্পণা করতে পারেন। বকেয়া বিল আদায়ের যোগ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দেশে অনেকটাই বাড়ল সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা

Thu Nov 18 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কিছুদিন আগেই দেশের সমস্ত রাজ্য সরকার স্কুল খোলার অনুমতি দিয়েছে। যা দেখে মানুষের মনে আত্মবিশ্বাস বাড়তে পারে। কিন্তু দেখা যাচ্ছে গত দু’দিনে দেশে করোনা আক্রান্ত এবং মৃত্যু অনেকটাই বেড়েছে। বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে সংক্রমিত […]