লক্ষ্মী বারে কি লক্ষ্মী লাভ হবে! জেনে নিন আজকের রাশিফল

জন দেখেছেন : 26
0 0
পড়তে সময় লাগবে :8 মিনিট, 6 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সপ্তাহের এই গুরুত্বপূর্ণ দিনটি কেমন যাবে, জানতে দেখে নিন রাশিফল।

মেষ: আজ ব্যবসায় চাপ বাড়তে পারে। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনও নতুন দায়িত্ব পেতে পারেন। আয় বাড়ার সম্ভাবনা আছে। জীবনের গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। শারীরিক অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন।

বৃষ : আজ দিনটা ভালো যাবে না। দূরের যাত্রার যোগ প্রবল। ট্রাভেল ও ট্রান্সপোর্ট সহ অন্যান্য ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। তবে দুপুরের দিকে একটু মন্দা থাকতে পারে। আইনগত জটিলতা কেটে যেতে পারে। বিদেশ থেকে কাজের কোনও ভালো সুযোগ পেতে পারেন। চাকরিতে বদলির যোগ আছে। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হতে পারে। ব্যয় বৃদ্ধির জন্য সংসারে অশান্তি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

মিথুন: আজ দিনটি ভালো যাবে। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হতে পারে। কারও কাছ থেকে কোনও উপহার পেতে পারেন। ব্যবসায়ীদের আর্থিক দিক ভালো যাবে। বন্ধুর সাথে কোনো ব্যবসায়ীক বিনিয়োগে লাভবান হতে পারেন। ব্যক্তিগত ধারের টাকা ফেরত পেতে পারেন। গায়ে-হাতে ব্যথার জন্য কাজের ক্ষতি হতে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হবে। আজ কোনও বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় অগ্রগতি হবে। উচ্চশিক্ষার জন্য ভালো সময় নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি হতে পারে। কাজের চাপ বাড়বে।

কর্কট: আজ দিনটি ভালো যাবে। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। কারও জন্য চিন্তা বাড়তে পারে। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়বে। বেকারদের চাকরি লাভের যোগ আছে। শরীরে কোথাও চোট-আঘাত লাগতে পারে। বিবাহের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যার শিক্ষার্থীরা সাফল্য পাবেন। লিভারের সমস্যা ভোগাতে পারে।

সিংহ: বিদেশ থেকে উচ্চ শিক্ষার কোনও সুযোগ পেতে পারেন। ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ রয়েছে। চাকরির ব্যাপারে একটু চিন্তা বাড়তে পারে। আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। আজ কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগম হবে। হঠাৎ বিষয় সম্পত্তির প্রাপ্তিযোগ আছে।

কন্যা: আজ দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ রাস্তাঘাটে দূর্ঘটনার আশঙ্কা প্রবল। পায়ে বা দাঁতে সমস্যা এবং স্নায়বিক অসুখ দেখা দিতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ভালো লাভ হতে পারে। প্রেমে বাধা কেটে যাবে। হঠাৎ কোনও প্রাপ্তিরযোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। আইনি মামলা জিতে যাওয়ার সম্ভাবনা আছে। বাড়তি খরচের জন্য ঋণ হতে পারে।

তুলা: ব্যবসায় সামান্য লাভের আশা করতে পারেন। জীবন সাথীর কর্মস্থলে কোনও উন্নতির যোগ আছে। আর্থিক ক্ষতি থেকে সাবধান থাকুন। আজ কোনও আত্মীয়র সাহায্য পেতে পারেন। বিয়ের সুযোগ আসতে পারে। প্রেমের ক্ষেত্রে শুভদিন। তবে খরচ বাড়বে। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার সুযোগ নষ্ট হতে পারে। চাকরির স্থানে কিছু পরিবর্তন আসতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

বৃশ্চিক: আজ শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে কোনও সহকর্মীর সঙ্গে বিরোধে না জড়ানোই ভালো। ব্যবসার জন্য নতুন কোনও পরিকল্পনা হবে। আর্থিক ব্যাপারে সমস্যা কেটে যেতে পারে। উপর থেকে পড়ে আঘাত লাগতে পারে। স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে। আজ কোনও মূল্যবাণ নথি হারিয়ে ফেলতে পারেন। প্রেমের ক্ষেত্রে ভালো দিন। লিভারে সমস্যা দেখা দেবে। বিলাসিতার জন্য অযথা খরচ হতে পারে।

ধনু: আজ দিনটি শুভ যাবে। প্রেমের জন্য শুভদিন। সৃজনশীল কাজে ভালো লাভের সম্ভাবনা আছে। সন্তানের পরীক্ষায় সাফল্য আসবে। আজ ব্যয় বাড়তে পারে। আজ শরীরে কোথাও যন্ত্রণা বাড়তে পারে। শরীরে আলস্য আসবে। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মকর: আজ সব কাজেই প্রত্যাশিত সাফল্য আসবে। পারিবারিক ক্ষেত্রে কোনও আত্মীয়র সাহায্য পেতে পারেন। যানবাহন নিয়ে সমস্যায় পড়ার আশঙ্কা প্রবল। জমি, আবাসন ব্যবসায়ীরা কোনও নতুন ক্রেতা খুঁজে পেতে পারেন। বন্ধুস্থানীয় কারওর কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ আপনাকে ডোবাতে পারে। বেশি খরচের মনোভাব এড়িয়ে চলুন, ক্ষতি হতে পারে। আজ সারা দিন খুব সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের সম্ভবনা আছে। দায়িত্ব পালন নিয়ে সংসারে অশান্তি হতে পারে।

কুম্ভ: আজ বিদেশ থেকে কোনও ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীদের আজ ভালো আয়ের যোগ আছে। বৈদেশীক কাজে সাফল্য আসতে পারে। অনেক দিনের পুরনো অশান্তি আবার ফিরে আসতে পারে। অন্যের কথায় অর্থ খরচ হতে পারে। সন্তানের দিক থেকে কোনও ভাল খবর আসতে পারে।

মীন: আজ খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। হোটেল, রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। আজ কোনও সঞ্চয়ের পরিকল্পণা করতে পারেন। বকেয়া বিল আদায়ের যোগ রয়েছে। অপরের উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। কোনও চিন্তা সারাদিন আপনাকে তাড়িয়ে বেড়াবে। সংসারে শান্তি বজায় থাকবে। নিজের সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। কারও কাছ থেকে কিছু ভালো খবর পেতে পারেন। পছন্দের জায়গায় বেড়াতে যেতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

সেনা সর্বাধিনায়কের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ আমেরিকার

Thu Dec 9 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বুধবার ভারতবর্ষের প্রাক্তন সেনা প্রধান এবং দেশের প্রথম চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত প্রয়াত হয়েছেন। গতকাল তামিলনাড়ুর কুন্নুরে হেলিকপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াত, তাঁর স্ত্রী এবং আরও ১১ জন সেনা আধিকারিক, মোট ১৩ জন মারা যান। শোকের ছায়া নেমে আসে সারা দেশ […]