লক্ষ্মীবারে লক্ষ্মী লাভ, নাকি খরচ বাড়বে! জেনে নিন আজকের রাশিফল

জন দেখেছেন : 41
0 0
পড়তে সময় লাগবে :6 মিনিট, 20 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: লক্ষ্মীবারে লক্ষ্মী লাভ হবে! নাকি খরচ বাড়বে! দিনটাই বা কেমন যাবে, জেনে নিন আজকের রাশিফল।

মেষ: গুরুজনদের পরামর্শ আজ আপনার জন্য কার্যকর হবে। সন্তানের বিষয়ে আজ নিশ্চিন্ত হবেন। আজ কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন। শরীরের কোনও অংশে খুব ব্যথা হতে পারে। অতিরিক্ত খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রচুর পরিশ্রমের জন্য শারীরিক দুর্বলতা থাকবে। হাড় ও দাঁতের সমস্যা বাড়তে পারে।

বৃষ: উচ্চশিক্ষায় সাফল্য আসবে। বন্ধুর জন্য কর্মে জটিলতা কেটে যেতে পারে। আইনি সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। খেলাধূলায় সুনাম অর্জনের সুযোগ আছে। আজ ব্যবসা ও কর্মেক্ষেত্রে কোনও সমস্যা হবে না। নিজের ভুলে হাতে আসা কোনও কাজ ভেস্তে যেতে পারে। কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা আছে। ভাই-বোনের সঙ্গে অশান্তি হতে পারে।

মিথুন: অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। প্রতিবেশীদের হিংসার কারণে কোনও কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে উন্নতি হতে পারে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। কাছের বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন। সহকর্মীর সাহায্যে কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। অতিরিক্ত খরচের জন্য সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে।

কর্কট: সঙ্গীতের জন্য খরচ হতে পারে। আজ উপরমহল থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্যের আশঙ্কা আছে। সাংবাদিকতার সঙ্গে যুক্তদের জন্য দিনটি শুভ। আজ উচ্চপদস্থ ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। প্রেমে অশান্তি হতে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে মামলায় জড়িয়ে পড়তে পারেন।

সিংহ : শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতার আশঙ্কা আছে। পড়াশোনায় সাফল্য পেতে পারেন। সামাজিক কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। উত্তেজনার জন্য বিপদ আসতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে। সন্তানের জন্য গর্বিত হবেন। ব্যবসায় অশান্তির হতে পারে।

কন্যা : অতিরিক্ত লোভের জন্য বিপদ বাড়তে পারে। নতুন প্রেম হতে পারে। ইচ্ছা পূরণ হবে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। নতুন বাড়ি তৈরির সুযোগ আসবে। আপনার থেকে বয়সে ছোট কারও জন্য দুশ্চিন্তা হবে। আন্ত্রিক জাতিয় রোগে ভোগান্তির আশঙ্কা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা: সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তি হতে পারে। অফিসে সুনাম বাড়বে। বিতর্কে জয় লাভ করতে পারেন। ফাটকা আয় বা লটারি কাটার জন্য দিনটি শুভ। আজ সারা দিন মনে ফুর্তি থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান জিনিস পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

বৃশ্চিক: সকাল থেকে প্রেম নিয়ে চিন্তা থাকবে। ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ বাইরে থেকে অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন। পেটের সমস্যা হতে পারে। বাড়তি খরচ হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর শুভ দিন।

ধনু: কোনও কারণে উদ্বেগ বাড়তে পারে। আজ কাজের দায়িত্ব দ্বিগুণ হওয়ার সম্ভাবনা আছে। শ্বশুরবাড়ির সঙ্গে মনমালিন্য হতে পারে। পুরনো পাওনা আদায় করতে গিয়ে নাজেহাল হতে হবে। কারও দরকারি কাজে আপনাকে সাহায্য করতে হতে পারে। কর্মক্ষেত্রে বা বাড়িতে মানসিক চাপ বাড়তে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। দাম্পত্য কলহ মিটে যাবে। উচ্চশিক্ষার ভালো যোগ রয়েছে। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের ব্যাপারে খরচ বাড়তে পারে।

মকর: বাবা-মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়বে। মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় দুশ্চিন্তা আসবে। রক্তপাত হতে পারে। বাড়িতে বন্ধুরা আসতে পারেন। ব্যবসায় আজ ভাগ্য সঙ্গ দেবে না। চিকিৎসার জন্য খরচ হবে। স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। শরীরে কোনও ক্ষতস্থান থেকে যন্ত্রণা বাড়বে।

কুম্ভ : অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। হঠাৎ কোনও চাকরির খবর আসতে পারে। ব্যবসায় গুরু জনদের পরামর্শে উন্নতি হতে পারে। কর্মস্থানে উন্নতির সম্ভাবনা আছে। আজ ব্যয় বেশি হবে। অযথা হয়রানি হতে পারে। চোখের সমস্যা বাড়তে পারে।

মীন: শরীরে অস্ত্রোপচারের সম্ভাবনা আছে। বাড়ি তৈরির জন্য অতিরিক্ত খরচ হতে পারে। আজ কোনও ঘটনা আপনার মনকে নাড়া দেবে। আজ বন্ধুদের সঙ্গে বিলাসিতার জন্য সংসারে অশান্তি বাধতে পারে। কোনও বিষয়ে স্ত্রীর সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে। ভ্রমণের যোগ আছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দেশের দৈনিক সংক্রমণ ক্রমশ নিম্নগামী, কমছে সক্রিয় রোগীর সংখ্যাও

Thu Nov 25 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বুধবারের তুলনায় দেশের দৈনিক সংক্রমণ সামান্য কমলেও ৯ হাজারের ঘরে রইল। বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৯ হাজার ১১৯ জন। গোটা অতিমারী পর্বে এখনও পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি […]