Vaastu Tips: জীবনে লেগেই রয়েছে ঝামেলা-অশান্তি, মেনে চলুন এই টিপস মিলবে শান্তি
Connect with us

লাইফ স্টাইল

Vaastu Tips: জীবনে লেগেই রয়েছে ঝামেলা-অশান্তি, মেনে চলুন এই টিপস মিলবে শান্তি

Parama Majumder

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মনের মতো চাকরি করেও সংসারে তেমন কোনও আয় উন্নতি নেই! সাফল্যের চূড়োয় পৌঁছেও জীবন থেকে কিছুতেই কমছে না ঝামেলা, ঝঞ্জাট। বাড়িতে বাস্তু দোষ থাকলে তা আপনার জীবনে গভীর প্রভাব ফেলতে পারে। বাস্তু ত্রুটি একজন সফল ব্যক্তির ভাগ্যও নষ্ট করতে পারে এবং ভাগ্য তৈরিও করে দিতে পারে।

বাস্তু ত্রুটির কারণে আপনাকে আর্থিক সীমাবদ্ধতার সম্মুখীন হতে হতে পারে। জেনে নেওয়া যাক এমন কিছু জিনিস যার কারণে বাস্তু দোষ হয় এবং কীভাবে এড়ানো যায়। এই বিষয়গুলি সবসময় মাথায় রাখলে বাস্তু জীবন হবে সুখের। আপনার জীবন ভরে উঠবে সমৃদ্ধিতে।

1. প্রায়ই মানুষ টাকা রাখার জন্য আলমারি ব্যবহার করেন। বাস্তু অনুসারে, টাকা সম্বলিত আলমারি যে কোনও দিকে রাখা উচিত তবে এটি সর্বদা উত্তর দিকে মুখ করা উচিত। তাহলে জীবনে আর্থিক কষ্ট কখনও আসবে না।
2. বাস্তু অনুসারে, কল থেকে জল পড়া অশুভ বলে মনে করা হয়। ঘরের কল নষ্ট হয়ে গেলে অবিলম্বে তা মেরামত করুন। বাস্তু বলে যে কল থেকে একটানা ফোঁটা ফোঁটা জল পড়ে তা বাড়ির মালিকের জন্য অশুভ ইঙ্গিত বইয়ে আনে।

Advertisement

আরও পড়ুন: বাস্তু মেনে লাগান মানি প্ল্যান্ট, দরজায় কড়া নাড়বে সমৃদ্ধি

3. বাস্তু অনুসারে, একটি কল থেকে জল বিনা কারণে পড়া যেমন অশুভ, ঠিক তেমনই বাড়ির দক্ষিণ বা পশ্চিম দিকে জল নিষ্কাশন করা পরিবারকে দরিদ্র করে তুলতে পারে। তাইউত্তর বা পূর্ব দিকে জল নিষ্কাশন করলে ধন-সম্পদ বৃদ্ধি পায়।
4. বাস্তুশাস্ত্র অনুসারে শোবার ঘরে গেটের সামনের দেওয়ালকে খুবই গুরুত্বপূর্ণ মনে করা হয়। অতএব, এই প্রাচীরের একটি ফাটল সম্পত্তি সম্পর্কিত সমস্যা তৈরি করে।
5. বাস্তুশাস্ত্র অনুসারে বাড়ির উত্তর দিকে তুলসী গাছ লাগানো শুভ বলে মনে করা হয়। এতে ঘরে সম্পদ বৃদ্ধি পায়।

আরও পড়ুন: দেশে দেশে রকমারি চায়ের সম্ভার

Advertisement

6. বাস্তু মতে ভাঙা আয়না ঘরে রাখা শুভ বলে মনে করা হয় না। ভাঙা কাঁচ ঘরে রাখলে ঘরে নেতিবাচক শক্তি বাড়ে। এ কারণে আর্থিক সীমাবদ্ধতার পাশাপাশি আরও অনেক সমস্যা তৈরি করে।

আরও পড়ুন: সাইবার সুরক্ষায় জোর, Play Store থেকে ডিলিট হচ্ছে বহু অ্যাপ!

আরও পড়ুন: Home Remedies : পুজোর আগে থাকল একগুচ্ছ হোম রেমেডি

Advertisement

আরও পড়ুন: শ্রাবণ মাসে খুলতে চলেছে এই ৫ রাশির ভাগ্য!

Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.