খান পরিবারের ‘মন্নত’ পূরণ হল! ২৮ দিনের বন্দিদশা কাটিয়ে বাড়ি ফিরলেন শাহরুখপুত্র আরিয়ান

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :4 মিনিট, 26 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অবশেষে গৌরি খানের ‘মন্নত’ পূর্ণ হল। আর্থার রোড জেলে ২৮ দিনের বন্দিদশা কাটিয়ে অবশেষে মন্নতে ফিরছেন শাহরুখপুত্র আরিয়ান খান। বিলাসবহুল প্রমোদতরীতে মাদক পার্টিতে মাদক নেওয়ার অভিযোগে হাজতবাসের পর গত বৃহস্পতিবারই বম্বে হাইকোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করেছিল।

গতকাল মুম্বইয়ের সেশন কোর্টে গিয়ে আরিয়ানের এক লক্ষ টাকার জামিনের বন্ডে সই করেন শাহরুখের বন্ধু তথা অভিনেত্রী জুহি চাওলা। কিন্তু সরকারি কাগজপত্র এবং মুক্তির প্রক্রিয়া সম্পন্ন করতে সময় লাগায় অতিরিক্ত আরও দু’দিন তাঁকে হাজতেই কাটাতে হয়েছে। জেলের সমস্ত প্রক্রিয়া মেনে শনিবার সকালে জেল থেকে বেরিয়ে আসেন শাহরুখ-তনয়। সাধারণ মানুষ, ভক্ত, চিত্রগাহকদের ভিড় পেরিয়ে সোজা গাড়িতে ওঠেন তিনি। আরিয়ানের সঙ্গে ছিলেন শাহরুখের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী। তারপরই তিনটি গাড়ির কনভয় কড়া ঘেরাটোপের মধ্যে দিয়ে তাঁকে নিয়ে জেল থেকে বেড়িয়ে যায়।

সেই কনভয়ের সঙ্গে মুম্বই পুলিশের গাড়িও ছিল। আর্থার রোড জেল ও মন্নত ঘিরে রেখেছিল পুলিশি। আজ সকালে ৮.৩০টা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিলেন বাদশাহ। তবে জেল চত্বরে দেখা যায়নি তাঁকে। তবে আরিয়ানের মুক্তির আগেই শাহরুখ খানের গাড়ি আর্থার রোড জেলে পৌঁছে গিয়েছিল। জানা গিয়েছে, আইনজীবিদের নিয়ে একটি হোটেলে ছেলের জন্য অপেক্ষা করছিলেন শাহরুখ। সেখানেই আইনজীবীদের সঙ্গে সমস্ত আলোচনা সেরে ছেলেকে নিয়ে মন্নতের পথে রওনা দেন শাহরুখ। আরিয়ানকে স্বাগত জানাতে মন্নতের বাইরে রীতিমতো উৎসবের মাতলেন শাহরুখ ভক্তরা। আরিয়ানকে স্বাগত জানানোর পোস্টার, ব্যানার নিয়ে মন্নতের সামনে ভিড় জমিয়েছিলেন অসংখ্য মানুষ। বাজি ফাটালেন শাহরুখের বিভিন্ন ফ্যান ক্লাবের সদস্যরা।

সঙ্গে রাস্তায় ছিল ব্যান্ড পার্টি। গতকালই আরিয়ানের ফেরার কথা ছিল মন্নতে। বৃহস্পতিবার হাইকোর্টের জামিন মঞ্জুর হলে জামিনের বিস্তারিত রায়ের প্রতিলিপি জারি করেনি বম্বে হাইকোর্ট। দুপুর গড়িয়ে যাওয়ার পর সামনে আসে আরিয়ানের জামিনের শর্ত। সবরকম ব্যবস্থা আগেভাগেই সাজিয়ে রেখেছিলেন আরিয়ানের আইনজীবীরা। কিন্তু তা সত্ত্বেও সময়মত সমস্ত আইনি প্রক্রিয়া সেরে উঠতে পারেননি সতীশ মানেশিন্ডে। বিকাল সাড়ে পাঁচটার পর কোনও অভিযুক্তের জামিনের কাগজ গ্রহণ করা হয় না। কারণ সূর্যাস্তের পর বন্দিদের মুক্তি দেওয়ার নিয়ম নেই। তাই আর্থার রোড জেলের জমানত বক্স নিয়মমাফিক বন্ধ করে দেওয়া হয় বিকাল সাড়ে পাঁচটায়। এরপরই জেল কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়, শুক্রবার ছাড়া পাবেন না আরিয়ান। অপেক্ষা করতে হবে শনিবার পর্যন্ত। শেষমেশ অপেক্ষার অবসান। শাহরুখের জন্মদিনের ৩ দিন আগেই জনজোয়ারের মধ্যে বাড়ি ফিরলেন আরিয়ান। ঘরের ছেলে ঘরে ফেরায় দীপাবলির আগেই আলোর রোশনাইয়ে সেজে উঠল মন্নত।

সংবাদটি শেয়ার করুন

Next Post

খড়দহে আক্রান্ত প্রাক্তন সিপিএম বিধায়ক তন্ময় ভট্টাচার্য্য

Sat Oct 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আজ পশ্চিমবঙ্গের চার কেন্দ্রে উপনির্বাচন চলছে। দিনহাটা, শান্তিপুর, গোসাবা এবং খড়দহ- এই চার কেন্দ্রে উপনির্বাচন। ভোটগ্রহণ শুরুর পর থেকেই এই চার কেন্দ্রের উপনির্বাচনকে ঘিরে বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া গিয়েছে। শাসক দল তৃণমূলের বিরুদ্ধে বিভিন্ন জাইগা থেকে অভিযোগ উঠে আসছে। বাদ পড়েনি খড়দহ। […]