কেরল মৃত্যুর সংখ্যা পরিমার্জন করায় দেশে এক লাফে মৃত্যু বেড়ে সাড়ে ছ’শো

জন দেখেছেন : 9
0 0
Read Time:2 Minute, 2 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দেশে সংক্রমণের পাশাপাশি বাড়ল মৃত্যুর সংখ্যা। শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৩২৬ জন। যা শুক্রবারের তুলনায় ৩.৪ শতাংশ বেশি। এর মধ্যে শুধুমাত্র কেরলেই আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৩৬১ জন।

এখনও পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি ৪১ লক্ষ ৫৯ হাজার ৫৬২ জন। দৈনিক সংক্রমণের পাশাপাশি বেড়েছে মৃত্যুর সংখ্যাও। তবে মৃত্যুর সংখ্যা কেরল সরকার পরিমার্জিত করাতেই শনিবার সংখ্যাটা একলাফে অনেকটাই বেড়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে দেশে মৃত্যু হয়েছে ৬৬৬ জনের।

গত ২৭ অগস্টের পর যা সর্বোচ্চ। এর মধ্যে শুধুমাত্র কেরলেই মৃত্যু হয়েছে ২৯১ জনের। সংক্রমণ ও মৃত্যুর পাশাপাশি বেড়েছে দৈনিক সংক্রমণের হার। গত ২৪ ঘণ্টায় দৈনিক সংক্রমণের হার বেড়ে হয়েছে ১.২০ শতাংশ। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ১৩ লক্ষ ৬৪ হাজার ৬৮১টি। এখনও পর্যন্ত দেশে মোট টেস্ট হয়েছে ৫৯ কোটি ৮৪ লক্ষ ৩১ হাজার ১৬২ জনের। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার টিকা নিয়েছেন ৬৮ লক্ষ ৪৮ হাজার ৪১৭ জন। এখনও পর্যন্ত দেশে টিকাকরণ হয়েছে মোট ১০১ কোটি ৩০ লক্ষ ২৮ হাজার ৪১১ জনের।

সংবাদটি শেয়ার করুন

Next Post

নেত্রীর পায়ে ধরে বলেছি গাদ্দারদের দলে ঢোকানো যাবে না! গোসাবা, খড়দহের প্রচারে অভিষেকের হুঙ্কার

Sat Oct 23 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রাজ্যে তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসার পর এবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় পাখির চোখ করেছেন ২০২৪ এর লোকসভা নির্বাচনকে। কেন্দ্রে অবিজেপি সরকার গড়তে ইতিমধ্যেই দেশের অন্যতম বিজিপি বিরোধী মুখ হয়ে উঠেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই আজ গোসাবায় উপনির্বাচনে দলীয় প্রার্থীর হয়ে প্রচারে গিয়ে মমতা […]