বিহারে আবারও প্রকাশ্যে সাংবাদিককে গুলি

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বিহারে গুলিবিদ্ধ হলেন এক সাংবাদিক। মধুবনীর পরে এবার আরারিয়া। রবিবার সন্ধ্যায় আরারিয়ার রানিগঞ্জ ব্লকের গীতবাস গ্রামের কাছে একটি হিন্দি দৈনিকের সাংবাদিক বলরাম বিশ্বাসকে এক দুষ্কৃতী গুলি করে বলে অভিযোগ।

ছোড়া গুলি ওই সাংবাদিকের কোমরে লেগেছে। এই ঘটনায় সঙ্গে সঙ্গেই স্থানীয়রা অভিযুক্ত সুমন কুমারকে আটক করে। ঘিরে ধরে গণধোলাই দেওয়া হয় অভিযুক্তকে। রানিগঞ্জ থানার পুলিশ অভিযুক্তকে জনতার রোষ থেকে উদ্ধার করে। পুলিশ ধৃতর কাছ থেকে আগ্নেয়াস্ত্রটি উদ্ধার করেছে।

আরারিয়া মহকুমা পুলিশ আধিকারিক পুস্কর কুমার জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে সম্প্রতি কয়েকটি প্রতিবেদন প্রকাশ করেছিলেন সাংবাদিক। এই নিয়ে ওই দুষ্কৃতী বলরাম বিশ্বাসকে প্রাণে মারার হুমকিও দিয়েছিল বলে অভিযোগ। জখম সাংবাদিককে চিকিৎসার জন্য পূর্ণিয়ায় পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

জামশেদপুরের সঙ্গে ড্র করেই অভিযান শুরু এসসি ইস্টবেঙ্গলের

Mon Nov 22 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ড্র দিয়েই এবারের আইএসএল অভিযান শুরু করল এসসি ইস্টবেঙ্গল। রবিবার, গোয়ার তিলক ময়দানে জামশেদপুর এফসি-এর বিরুদ্ধে এগিয়ে থেকেও ১-১ ড্র করল এসসি ইস্টবেঙ্গল। সেইসঙ্গে জামশেদপুরের বিরুদ্ধে অপরাজেয় তকমাও ধরে রাখল ইস্টবেঙ্গল। গত মৌসুমে জামশেদপুর এর বিরুদ্ধে একটি ম্যাচে হারেনি লাল-হলুদ ব্রিগেড। এবারও […]

আপনার পছন্দের সংবাদ