এনআইএ-এর হাতে ধরা পড়ল জেএমবি জঙ্গি

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: চিন এবং পাকিস্তান তাদের সেনাদের এগিয়ে দিচ্ছে ভারতের সীমান্তের দিকে। ভারতের সেনা চোখে চোখ রেখে সিমান্ত রক্ষা করে চলছে। জঙ্গি অভিযান রুখে দিতে লড়াই করছে সেনাবাহিনী। তালিবান আফগানিস্তান দখল করতেই সীমান্তে সেনা তৎপড়তা অনেকটাই বেড়েছে।

জঙ্গিরাও অনুপ্রবেশের জন্য সুযোগ খুঁজে বেড়াচ্ছে। সামনেই দীপাবলি, সুতরাং এই উৎসবের পরিবেশে জঙ্গি নাশকতার চেষ্টা হতেই পারে। সেই কারণেই সারা দেশ জুড়েই এনআইএ বিভিন্ন দল গঠন করে তাদের তৎপড়তা শুরু করেছে। বাদ যায়নি পশ্চিমবঙ্গ। রাজ্যের বিভিন্ন জায়গায় এনআইএ তাদের নজরদারি শুরু করেছে। অবশেষে মঙ্গলবার একজন জেএমবি জঙ্গি সন্দেহে এক জনকে গ্রেফতার করল সিট। জানা গিয়েছে, ধৃতের নাম আব্দুল মান্নান। বাংলাদেশের বাসিন্দা। কয়েকদিন আগেই হরিদেবপুর এলাকা থেকে চার জন সন্দেহভাজন জঙ্গিকে গ্রেফতার করে কলকাতা পুলিশ।

তাদের জেরা করেই আব্দুল মান্নানকে সুভাসগ্রাম এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া চার জনকে আগামী ৮ তারিখ পর্যন্ত নিজেদের হেফাজতে নেয় এনআইএ। এনআইএ সূত্রে জানা গিয়েছে, তারা কী উদ্দেশ্যে এসেছিল, এবং তাদের লক্ষে আর কে কে জড়িত আছে, তার খোঁজ শুরু করেছে তদন্তকারী দল। আর কোন কোন চক্রের যোগ রয়েছে, তাও খোঁজার চেষ্টা করছে এনআইএ। বুধবার ব্যাঙ্কশাল কোর্টে তোলা হবে আব্দুল মান্নানকে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

গত ২৪ ঘণ্টায় দেশে আবার বাড়ল করোনার সংক্রমণ

Wed Nov 3 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: পিছু ছাড়ছে না করোনা। গত দেড় বছর থেকে সারা বিশ্বের মানুষ করোনা আতঙ্কে আতঙ্কিত। লকডাউন করতে বাধ্য হয়েছিল সারা বিশ্ব। বন্ধ করা হয়েছিল স্কুলের পঠন-পাঠন। কঠোর করা হয়েছিল সামাজিক বিধি মেনে চলার নিয়ম। এতো কিছুর পরেও থামিয়ে রাখা যায়নি করোনার সংক্রমণ। সংক্রমিতের […]

আপনার পছন্দের সংবাদ