দুর্ঘটনায় জখম জামালপুর থানার ওসি, সাব ইন্সপেক্টর

জন দেখেছেন : 22
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 34 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বর্ডার লাগোয়া থানা বলে নজরদারির দায়িত্ব একটু বেশি থাকে। বর্ডার দিয়ে কিছু পাচার হচ্ছে কি না সব সময় নজর রাখতে হয়। সেই কারণে প্রায় পেট্রোলিং করতে দেখা যায় পূর্ব বর্ধমান থানার ওসি সহ বিভিন্ন পুলিশ কর্মীদের।

শনিবার দুপুরে গুরাপ এবং পূর্ব বর্ধমানের জামালপুর থানার বর্ডার এলাকায় বসিপুর ২ জাতীয় সড়কে পেট্রোলিঙের সময় জামালপুর থানার গাড়ি দাঁড়িয়েছিল। সেই সময় পিছন থেকে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে জামালপুর থানার গাড়িতে ধাক্কা মেরে জলে পড়ে যায়। ট্রাকের ধাক্কায় জামালপুর থানার গাড়ি দুমরে মুচড়ে যায়। গাড়ির মধ্যে আটকে পড়েন জামালপুর থানার ওসি পুষ্পেন সান্যাল এবং সাব ইন্সপেক্টর সমীর মুখোপাধ্যায়। পুলিশ এবং স্থানীয়রা তাঁদের উদ্ধার করে পূর্ব বর্ধমান জেলার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ই পূর্ব বর্ধমান জেলার পুলিশ সুপার কামসাসিন সেন এবং হুগলি জেলার (গ্রামিন) পুলিশ সুপার আমনদীপ সিং পৌঁছান পূর্ব বর্ধমান জেলার বেসরকারি হাসপাতালে। জামালপুর থানার ওসি’র অবস্থা খারাপ হওয়ায় পূর্ব বর্ধমানের বেসরকারি হাসপাতালের চিকিৎসকরা রেফার করে দেন। পূর্ব বর্ধমান থেকে গ্রিন করিডর করে তাঁকে হাওড়া নিয়ে আসা হয়। হাওরার একটি বেসরকারি হাসপাতালে পুষ্পেন সান্যালের চিকিৎসা চলছে। হুগলি এবং পূর্ব বর্ধমান জেলার পুলিশ সুপার মিলে গ্রিন করিডরের ব্যবস্থা করেন। সাব ইন্সপেক্টর সমীর মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা স্বাভাবিক থাকায় তাঁর চিকিৎসা পূর্ব বর্ধমান জেলার বেসরকারি হাসপাতালেই হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

২২ রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চল পেট্রোল-ডিজেলের দাম কমালেও নাম নেই পশ্চিমবঙ্গের

Sun Nov 7 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কয়েকমাস আগেই পেট্রোলের দাম সেঞ্চুরি পার করেছিল। ঠিক একই রকম ভাবে ডিজেলের দামও কয়েকদিন আগে সেঞ্চুরি পার করেছিল। একটানা পেট্রোল, ডিজেলের দাম বৃদ্ধির ফলে মধ্যবিত্তের কপালে চিন্তার ভাঁজ বাড়তে থাকে। বিরোধী দল তো বটেই, নিজের দলের নেতারাও পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধি নিয়ে সরব […]