স্কুলের ভিতরে বিনা অনুমতিতে হিন্দি গানে চটুল নাচের আসর, শোকজ প্রধান শিক্ষক

জন দেখেছেন : 21
0 0
Read Time:2 Minute, 31 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অনুমতি ছাড়াই প্রাথমিক স্কুলের ভিতরে রাতভর অশ্লীল নাচের আসর বসানোর অভিযোগে স্কুলের প্রধান শিক্ষককে শোকজ করল জেলা শিক্ষা দফতর। চলতি মাসের ১৪ তারিখে এলাকার একদল যুবক উত্তর দিনাজপুরের রায়গঞ্জ শহর সংলগ্ন তাহেরপুর প্রাথমিক বিদ্যালয়ে অনুমতি ছাড়াই রাতভর অশ্লীল নাচের আসর বসায়।

শিশুদের সরকারি স্কুলে এইধরনের অপসংস্কৃতির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বিদ্যালয়ের ভিতরে মহিলাদের অশ্লীল পোশাকের অশ্লীল উদ্দাম নাচ রাতভর চললেও সেখবর জানেনই না বিদ্যালয়ের টিচার-ইনচার্জ। কে বা কারা এই নাচ-গানের উদ্যোক্তা ও বিদ্যালয়ের চাবি তাদের হাতে কীভাবে গেল, তার কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়েছে প্রধান শিক্ষককে। বিদ্যালয় কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই এই চটুল নাচের আসর বসিয়েছিল এলাকার যুবকেরা। জেলা প্রাথমিক বিদ্যালয় পরিদর্শক দীপক চন্দ্র ভক্ত জানিয়েছেন, কোনও অনুষ্ঠানের জন্য বিদ্যালয় নেওয়ার কোনও অনুমতি ছিল না।

বিষয়টি খতিয়ে দেখে স্কুলের প্রধান শিক্ষককে শোকজ করা হয়েছে বলে জানান তিনি। শিশুদের পড়াশোনার জন্য প্রাথমিক বিদ্যালয়ে রাতভর হিন্দি গানে অশ্লীল পোশাকের অশ্লীল উদ্দাম নাচের অনুষ্ঠান নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর। তাহেরপুর প্রাথমিক বিদ্যালয়ের টিচার ইনচার্জ বিশ্বেশ্বর বর্মন জানিয়েছেন, বিদ্যালয়ে এই ধরনের চটুল গানের আসরের কথা তাঁর জানা নেই। বিষয়টি খতিয়ে দেখে স্কুলের প্রধান শিক্ষককে শোকজ করা হয়ে বলে জানান উত্তর দিনাজপুর জেলা প্রাথমিক বিদ্যালয় পরিদর্শক।

সংবাদটি শেয়ার করুন

Next Post

জলপাইগুড়ির ধূপগুড়ি-নাথুয়া রাজ্য সড়ক থেকে উদ্বার চোরাই কাঠ

Sat Nov 20 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: শনিবার সাত-সকালেই জলপাইগুড়ির মরাঘাট রেঞ্জের বনকর্মীরা বিশেষ অভিযান চালিয়ে উদ্ধার করল মূল্যবান জ্বালানী কাঠ সহ ছ’টি সাইকেল। শনিবার সকালে মরাঘাট রেঞ্জের বনকর্মীরা চোরাই কাঠ উদ্ধার করতে অভিযানে নামে। এরপর ধূপগুড়ি-নাথুয়া রাজ্য সড়ক থেকে উদ্বার করা হয় জ্বালানি কাঠ সহ ছ’টি সাইকেল। বনদফতরের […]