দার্জিলিঙে বাড়ছে সংক্রমণ, মৃত্যুর সংখ্যাও ঊর্ধ্বমুখী

জন দেখেছেন : 28
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 3 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: করোনার তৃতীয় ঢেউ কি শুরু হয়ে গেল ? বিশ্বের প্রত্যেক দেশেই করোনার গ্রাফ বাড়ছে। পুজোর পর থেকে রাজ্যেও বাড়তে শুরু করেছে সংক্রমণ। কলকাতায় প্রত্যেক দিনই আক্রান্ত হচ্ছেন প্রায় ২০০ জন। ঠিক একই রকম ভাবে রাজ্যের প্রত্যেক জেলায় বাড়ছে করোনা সংক্রমণ।

করোনা বাড়লেও আজ থেকে রাজ্যে লোকাল ট্রেন চালু হচ্ছে ৫০ শতাংশ যাত্রী নিয়ে। এর ফলে সংক্রমণ বারবে না কমবে সেটা সময় বলবে। প্রশাসনের তরফ থেকে করোনা বিধি মেনে চলার জন্য একের পর এক পদক্ষেপ নেওয়া হচ্ছে। রাত্রিকালীন কার্ফু জারি করা হয়েছে। ঠিক একই অবস্থা দার্জিলিং জেলায়। শনিবার নতুন করে আক্রান্ত হয়েছেন ২০ জন এবং মৃত্যু হয়েছে ২ জনের। শুক্রবারের থেকে আক্রান্ত কিছুটা কমেছে। শুক্রবার আক্রান্ত হয়েছিলেন ২৫ জন। কিন্তু কোনও মৃত্যুর খবর ছিল না।

শুক্রবার শিলিগুড়ি পুর এলাকায় করোনা আক্রান্ত হয়েছিলেন ১৬ জন। শনিবার নতুন করে সংক্রমিত হয়েছেন ৮ জন। দার্জিলিং জেলার দু’জন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। তাঁরা হলেন বিমলেন্দু দত্ত (৬৮) এবং দীপক ভৌমিক (৪৭)। দু’জনেই দার্জিলিং জেলার বাসিন্দা। মৃতদেহ পরিবারকে দেওয়া হবে না। কোভিড বিধি মেনে দাহ করা হবে বলে প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

কালিয়াগঞ্জের বয়রা কালীর পুজোয় আজও হাজার হাজার ভক্তের সমাগম হয়

Sun Oct 31 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: এক সময় কালিয়াগঞ্জের শ্রীমতী নদীর ধারে জঙ্গলাকীর্ণ এক বয়রা গাছের নিচে স্থানীয় জেলেরা ভোরবেলা প্রথম দেখতে পায় এক বেদীতে ফুল, বেলপাতা পড়ে রয়েছে। চারিদিকে ধূপ-ধূনোর গন্ধ। তাঁরা বুঝতে পারেন কেউ বা কারা এখানে কালীর আরাধনা করেছেন। এরপর জেলেরা গিয়ে গ্রামবাসীদের ঘটনার কথা […]