খাবার পৌঁছে দিতে গিয়ে আক্রান্ত ডেলিভারি বয়!

জন দেখেছেন : 18
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 26 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ইদানিং অনলাইনে খাবার অর্ডার করার একটা চল হয়েছে। আর সেই খাবার ডেলিভারি করতে যান ডেলিভারি বয়রা। প্রায় বিভিন্ন জায়গায় ডেলিভারি বয়ের হেনস্তার খবর পাওয়া যায়। ঠিক সেই রকম খাবার পৌঁছে দিতে গিয়ে হেনস্থা হলেন এক ডেলিভারি সংস্থার কর্মী।

শারীরিক নিগ্রহের পাশাপাশি ওই ডেলিভারি বয়ের ফোন ভেঙ্গে দেওয়া হয় বলে অভিযোগ। খাবার অর্ডার করেছিলেন উত্তর ২৪ পরগণা জেলার সোদপুরের পানশিলার আনন্দপল্লী থেকে মৌমিতা চক্রবর্তী। সাইকেল নিয়ে যাওয়ায় যথা সময়ের থেকে একটু দেরি করে পৌঁছায় ওই ডেলিভারি সংস্থার কর্মী উজ্বল দাস। নির্দিষ্ট লোকেশনে খাবার নিয়ে পৌঁছলে ওই মহিলা তাঁকে ৫০০ মিটার দূরে অন্য একটি জায়গায় খাবার নিয়ে যেতে বলেন। প্রথমে ওই ডেলিভারি কর্মী অস্বীকার করলেও পরে খাবার পৌঁছে দেয়।

খাবার হাতে নিয়ে ওই মহিলা ওই ডেলিভারি বয়কে চড় মারেন এবং তারপর ফোন ফেলে ভেঙ্গে দেন এবং অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন বলে অভিযোগ। এরপর ওই ডেলিভারি কর্মী তাঁর সহকর্মীদের বিষয়টি জানালে সবাই মিলে স্থানীয় ঘোলা থানায় অভিযোগ করেন। নিগৃহীত ডেলিভারি কর্মী উজ্বল দাস জানিয়েছেন, মোবাইল ফোনটি তিনি মাসিক কিস্তিতে কিনেছিলেন। ফোনটা তাঁদের কাজের জন্য অত্যন্ত প্রয়োজনীয়। ফোন ভেঙ্গে যাওয়ায় খুব অসুবিধায় পড়তে হবে তাঁকে। এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই চারিদিকে নিন্দার ঝড় বইতে শুরু করেছে। যদিও এই বিষয়ে মুখ খুলতে চাননি অভিযুক্ত মহিলা মৌমিতা চক্রবর্তী। ঘটনার তদন্ত শুরু করেছে ঘোলা থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

২৪ নভেম্বর দিনটির বিশেষত্ব কী! দেখে নিন

Wed Nov 24 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আজ ২৪ নভেম্বর, এই দিনটি কোন কোন দিক থেকে বিশেষত্বপূর্ণ, তা দেখে নেওয়া যাক।এই দিনটি যে সমস্ত বিশেষ মানুষের জন্মদিন – ১৯৩৫ সালের আজকের দিনেই বিশিষ্ট অভিনেতা, প্রযোজক এবং চিত্রনাট্যকার সালিম আব্দুল রাশিদ খান জন্মগ্রহণ করে ছিলেন।১৯৪৪ সালের ২৪ নভেম্বর আমাদের দেশের […]