জল্পনা বাড়িয়ে টুইট, তাহলে কি বিজেপি ছাড়ছেন তথাগত রায়!

জন দেখেছেন : 19
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 10 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: তিনি একনিষ্ঠ বিজেপি কর্মি। বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি। যখন বিজেপির পতাকা নেওয়ার লোক ছিল না, সেই সময় থেকে সক্রিয় বিজেপি নেতা ছিলেন তথাগত রায়। তার পর সামলেছেন ত্রিপুরা এবং মেঘালয়ের রাজ্যপালের দায়িত্ব।

বিধানসভা ভোটের আগে মনে হয়েছিল তিনি বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে পারেন। কিন্তু বিধানসভা ভোটের ফলাফলের পর দলের ভুলভ্রান্তি নিয়ে একের পর এক টুইট করতে থাকেন। তাঁর প্রত্যেক টুইট ঘিরে বিতর্ক তৈরি হয়। এবার নিজেই নিজেকে নিয়ে বিতর্ক তৈরি করলেন। তথাগত রায়ের টুইট ঘিরে বিজেপি ছাড়ার জল্পনা ছড়াল। বর্ষীয়ান বিজেপি নেতা টু্ইটে লিখেছেন, ‘কারোর কাছ থেকে বাহবা পাওয়ার জন্য আমি টুইটগুলো করছিলাম না। দলের কিছু নেতৃস্থানীয় লোক যেভাবে কামিনী-কাঞ্চনে গা ভাসিয়েছিলেন সেটা সম্বন্ধে দলকে সজাগ করার জন্য করছিলাম। এবার ফলেন পরিচীয়তে।

পুরভোটের ফলের জন্য প্রতীক্ষায় থাকব। আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি!’ প্রসঙ্গত, এর আগেও বারবার নিজের দল ত্যাগ করা নিয়ে সরব হয়েছেন বর্ষীয়ান নেতা। এর জন্য সমালোচিতও হয়েছেন তিনি। তাঁকে নিয়ে রীতিমতো অস্বস্তিতে গেরুয়া শিবির। কয়েকদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল বায়োয় কিছুটা বদল এনেছিলেন তিনি। এবার তাঁর এমন টুইটে দল ছাড়া নিয়ে জল্পনা ছড়িয়েছে রাজনৈতিক মহলে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

পরবর্তী পদক্ষেপ ঠিক করতে আলোচনায় বসছে কৃষক আন্দোলন কমিটি

Sat Nov 20 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কৃষি আইন প্রত্যাহারের ঘোষণার পরও আন্দোলনে অনড় সংযুক্ত কিষান মোর্চা। সিংঘু সীমানায় শনিবার বৈঠকে বসছে ৯ সদস্যের কমিটি। জানা গিয়েছে, আন্দোলনের পরবর্তী রূপরেখা ঠিক করতেই এদিনের এই বৈঠক। কিষান মোর্চার নেতা রাকেশ টিকাইত স্পষ্ট জানিয়েছেন, আগে সরকারের সঙ্গে আলোচনা […]