রাশিফল

আয় হবে না ব্যয়? জানুন আজকের রাশিফল

Rate this post

মেষ রাশি গণেশ বলছেন যে, মেষ রাশির জাতকরা আজ নিজের প্রতিভা যোগ্যতার পূর্ণ পরিচয় দিলে, তবেই ভাগ্যের সঙ্গ লাভ করবেন। তা না-হলে প্রত্যাশার চেয়ে কম ফলেই সন্তুষ্ট থাকতে হবে। একাধিক বিষয় জটিলতার মুখে পড়তে পারেন। প্রেম জীবনের জন্য আজকের দিনটি অত্যন্ত সংবেদনশীল। প্রেম সম্পর্কের ক্ষেত্রে প্র্যাক্টিক্যাল থাকুন ও সংযমী হন, তা না-হলে সম্পর্কে অবসাদ দেখা দিতে পারে। নিজের ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। মা-বাবার সঙ্গে বিচারধারায় মতভেদ দেখা দিতে পারে।

 

বৃষ রাশি গণেশ বলছেন যে, আজ চাকরিতে বৃষ রাশির জাতকদের প্রভাব ও মান-প্রতিষ্ঠা বাড়বে। অফিসে আপনার পদোন্নতির আলোচনা চললে শীঘ্র সুসংবাদ পেতে পারেন। আপনার সন্তান এমন কোনও কাজ করে ফেলবে, যার ফলে আপনার মনে আনন্দ থাকবে। বন্ধু বা পরিবারের সদস্যদের সঙ্গে দেখা সাক্ষাৎ বাড়বে ও যাত্রার সম্ভাবনাও রয়েছে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। জীবনে এক সঙ্গে অনেক কিছু ভালোভাবে ম্যানেজ করে নেবেন।

Advertisement

 

মিথুন রাশি গণেশ বলছেন, মিথুন রাশির জাতকদের আজকের দিনটি অনুকূল। পরিশ্রম ও ভাগ্যের সঙ্গ পাবেন এই রাশির জাতকরা। মিথুন রাশির ছাত্ররা পড়াশোনায় ভালো ফলাফল লাভ করবেন। কাউকে ঋণ দেওয়ার আগে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন, লেন-দেনে সতর্কতা অত্যন্ত জরুরি। ব্যবসা ও আর্থিক জীবনের জন্য দিন মিশ্র থাকবে, অধিক লাভের প্রত্যাশা করবেন না। পেটের সমস্যা দেখা দিতে পারে। খাওয়া-দাওয়ার যত্ন নিন, তা না-হলে গ্যাসের সমস্যা, বদহজম হতে পারে। ভাগ্যের সঙ্গ পাবেন মিথুন রাশির জাতকরা। অর্থাভাবের কারণে কিছু কার্য পরিকল্পনা আটকে দিতে পারে।

 

Advertisement

কর্কট রাশি গণেশ বলছেন, আজ ভাগ্য কর্কট রাশির জাতকদের সঙ্গে রয়েছে। পরিবারের তরফে পূর্ণ সহযোগিতা লাভ করবেন। আনন্দিত হওয়ার একাধিক কারণ পেতে পারেন। এমন কোনও কাজ করতে পারেন, যার ফলে পরিবারের মুখ উজ্জ্বল হবে, আপনার প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। সিনিয়ার ও সহকর্মীদের মনোযোগ আকর্ষণ করতে পারবেন। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন, তাই প্রচেষ্টা করে যান। অর্থ লগ্নির জন্য দিন খুব ভালো।
ভাগ্য ৮৫ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। সূর্যকে জল অর্পণ করুন।

সিংহ রাশি গণেশ বলছেন যে, সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি উৎসাহে ভরা। গণেশের আশীর্বাদে নতুন লোকেদের সঙ্গে সম্পর্ক গড়ে উঠতে পারে। নিজের কথায় সকলের মন জয় করতে পারেন। কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে, আপনার বিরুদ্ধে কোনও সত্যি-মিথ্যা অভিযোগ উঠে আসতে পারে। এমন কোনও ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে, যাঁদের সাহায্যে কাজে সাফল্য লাভের সহযোগিতা ও পথ প্রদর্শন অর্জন করতে পারেন। পারিবারিক জীবনে জটিলতাপূর্ণ পরিস্থিতি দেখা দিতে পারে। কোনও কারণে মেজাজ বিগড়ে যেতে পারে। ইতিবাচক মনোভব পোষণ করুন এবং অবসাদ নেবেন না।

 

Advertisement

কন্যা রাশি গণেশ জানাচ্ছেন যে, আজ কোনও পুরনো বিষয়ের কারণে সহকর্মীদের সঙ্গে অবসাদ দেখা দিতে পারে। তাই কথা কাটাকাটি করার পরিবর্তে বুদ্ধিমত্তার প্রয়োগ করে সমস্যার সমাধান করুন। পারিবারিক জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। বুদ্ধি ও সংযমের জোরে সমস্ত সমস্যার সমাধান করতে পারবেন। জীবনসঙ্গীর চিন্তাভাবনা বোঝার চেষ্টা করুন ও তাঁর ওপর নিজের মতামত চাপিয়ে দেওয়ার প্রবণতা এড়িয়ে যান। প্রচেষ্টা করলে সাফল্য পাবেন ও আপনার প্রভাব বাড়বে।

 

Related Post

তুলা রাশি গণেশ জানাচ্ছেন যে, আজ চন্দ্র আপনার সপ্তম রাশিতে সঞ্চার করবে। আজ মিশ্র ফলাফল লাভ করবেন তুলা রাশির জাতকরা। শখ বাড়বে এবং তাঁর সঙ্গে পাল্লা দিয়ে ব্যয়ও বাড়বে। মানসিক জটিলতা দেখা দিতে পারে। কোনও কারণে রেগে যেতে পারেন তুলা রাশির জাতকরা, সংযমী হন। সন্তানের সঙ্গে ভালো সময় কাটাবেন। পড়াশোনায় ছাত্রদের রুচি বাড়বে। চাকরি ও ব্যবসায় বুদ্ধি এবং চাতুর্যের জোরে লাভ ও সাফল্য অর্জন করবেন।

Advertisement

বৃশ্চিক রাশি গণেশ বলছেন, বৃশ্চিক রাশির জাতকদের দাম্পত্য জীবনে সামঞ্জস্য থাকবে। দাম্পত্য জীবনে মাধুর্য আসবে। পরিবার বা ঘনিষ্ঠ ব্য়ক্তিদের সঙ্গে ভালো সময় কাটাবেন এই রাশির জাতকরা। শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করার সুযোগ পাবেন, এর ফলে আত্মীয় ও বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। আর্থিক দিক দিয়ে পরিস্থিতি সন্তোষজনক। সাবধানে গাড়ি চালান ও ধারযুক্ত বস্তুর ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন।

 

ধনু রাশি গণেশ বলছেন যে, ধনু রাশির জাতকদের আজকের দিন ঠিক-ঠাক থাকবে। এই রাশির যে জাতকরা অসুস্থ থাকেন, তাঁদের শীঘ্র স্বাস্থ্যোন্নতি হবে। পরিকল্পনাবদ্ধ চিন্তাভাবনার কারণে সাফল্য লাভ করবেন। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। চাকরিজীবীরা কোনও বিশেষ সাফল্য লাভ করবেন। রাগকে নিজের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। সংযমী হন ও ভারসাম্যযুক্ত ব্যবহারের ফলে পরিস্থিতি নিজের পক্ষে রাখুন।

Advertisement

 

মকর রাশি গণেশ বলছেন যে, মকর রাশির জাতকরা আজ রোমাঞ্চের মেজাজে থাকবেন। ঘোরাফেরার পরিকল্পনা করতে পারেন। এর ফলে বিনোদনমূলক দিন কাটাবেন। কাজকর্মে আপনার পূর্ণ সহযোগিতা লাভ করবেন। আবহাওয়া অনুযায়ী প্রস্তুতি নিয়ে বাড়ি থেকে বের হন, তা না-হলে সমস্যা দেখা দিতে পারে। প্রেম সম্পর্কের জন্য আজকের দিন ঠিকঠাক। নিজের পরিশ্রমের পূর্ণ ফলাফল পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে আনন্দপূর্ণ সময় কাটাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক মধুর হবে।

 

Advertisement

কুম্ভ রাশি গণেশ বলছেন, আজ কুম্ভ রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সঙ্গ পাবেন। মানসিক দিক দিয়ে অত্যন্ত আনন্দিত থাকবেন। নিজের কাজ সময়ের মধ্যে পূর্ণ করার চেষ্টা করবেন। সমস্ত দিক দিয়ে সুসংবাদ লাভ করবেন। উন্নতি লাভের জন্য কঠিন পরিশ্রম করবেন। পরিকল্পনার বিষয়ে ভালোভাবে পড়াশোনা করে কাজ করুন, তা না-হলে কোনও জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। যে পরিকল্পনাগুলি কার্যকরী রয়েছে, তাতে বাধা আসতে পারে। বন্ধু ও সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। কাজের ক্ষেত্রে লাভজনক পরিস্থিতি দেখা দিতে পারে।

 

মীন রাশি গণেশ বলছেন যে, মীন রাশির জাতকদের আজকের দিনটি স্বাস্থ্যের দিক দিয়ে খুব ভালো থাকবে। নিজের বাণী ও ব্যবহারের জোরে সকলের মন জয় করবেন। নিজের ব্যবহারের কারণে কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। এই রাশির জাতকরা আজ যাত্রার আনন্দ উপভোগ করবেন। নিজের মনের কথা পরিবারের সদস্যদের সঙ্গে ভাগ করতে পারবেন। সেল্স মার্কেটিং ও অন্যান্য চাকরিজীবীদের আজ কারণে যাত্রা করতে হতে পারে। অর্থ লগ্নির জন্য দিন ভালো। পলিসি, শেয়ার মার্কেটে অর্থ লগ্নি করতে পারেন।

Advertisement

Recent Posts

Baby Bring It On

Excel Entertainment presents Madgaon Express An Excel Entertainment production Starring: Divyenndu, Pratik Gandhi, Avinash Tiwary,… Read More

1 week ago

Rang Ishq Ka

Vashu Bhagnani & Pooja Entertainment Presents In Association With Ali Abbas Zafar Films BADE MIYAN… Read More

1 week ago

ফিরে আয় (Phire Aaye)

Phire Aaye Lyrics Bengali Song Is Sung by Madhuri Dey. Music Composed by Rajib Paul… Read More

1 week ago

TU MIL GAYA

LOVE HAS ITS OWN WAY OF FINDING YOU! PRESENTING "TU MIL GAYA" FROM THE UPCOMING… Read More

1 week ago

ঝগড়া করি চল (Jhogra Kori Chol)

Jhogra Kori Chol Lyrics Bengali Song Is Sung by Mainak Mazoomdar And Surangana Bandhyopadhyay from… Read More

1 week ago

সখি গো (Sokhi Go)

Sokhi Go Lyrics Bengali Song Is Sung by Shreya Ghoshal from Alaap Bengali Movie. Music… Read More

1 week ago