উত্তরাখণ্ডে তুষারে আটকে মৃত ১১ জনের দেহ উদ্ধার, ৭ জনই বাঙালি

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 28 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: প্রবল বর্ষণ, তুষারপাত এবং খারাপ আবহাওয়ার জন্য উত্তরাখণ্ড এবং হিমাচল প্রদেশের খবর উদ্বেগ বাড়াচ্ছে। এখনও পর্যন্ত প্রায় ৮০ জন আটকে থাকার খবর পাওয়া গিয়েছে। তাদের উদ্ধারে নেমেছে আধা সামরিক বাহিনী। আরেকটি খবরও চাঞ্চল্য ছড়িয়েছে।

উত্তরাখণ্ডের পাহাড় থেকে ১১ জনের মৃত দেহ উদ্ধার করেছে সেনা। তাদের মধ্যে ৭ জনই পশ্চিমবঙ্গের। জানা গিয়েছে, প্রবল তুষার পাতের ফলে চাপা পড়েই মৃত্যু হয়েছে ওই ১১ জনের। দেহ গুলো শনাক্তকরণের কাজ চলছে। এই খবর সামনে আসতেই ট্রেকিঙে যাওয়া পরিবারের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে। এবং মৃতদের পরিবারের মধ্যে এবং এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। এছাড়া আটকে পড়া বাকি ৮০ জনকেও উদ্ধার করে নিয়ে আসার চেষ্টা চলছে। সেনা বাহিনী আপাতত আটকে পড়া সবাইকে একটি সরকারি হোটেল এবং ধাবায় রাখার ব্যবস্থা করেছে। সেনাবাহিনী যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধার কাজ করছে। আরও কেউ আটকে আছে কি না, তারও খোঁজ চলছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

পায়ে গুরুতর চোট পেয়ে হাসপাতালে ভর্তি পরিচালক অনুপ সেনগুপ্ত

Sat Oct 23 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনুপ সেনগুপ্ত খুবই পরিচিত নাম। তিনি একজন পরিচালক। মূলত বাংলা বাণিজ্যিক ছবি পরিচালনা করেছেন তিনি। যেমন – ‘মামা ভাগ্নে’, ‘বদলা’, ‘মহাগুরু’। এখনও পর্যন্ত তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘জানবাজ’। ছবিতে অভিনয় করেছিলেন বনি ও কৌশানী। অনুপ সেনগুপ্তর আরও একটা পরিচয় […]