গল্পের মাঝেই তিন বন্ধুকে ধারালো অস্ত্রের কোপ এক বন্ধুর

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : বন্ধু খুব ভালো। কিন্তু বেশি গাঢ় বন্ধুত্ব যে কতটা ভয়ঙ্কর হতে পারে, তা হাড়ে হাড়ে বুঝতে পারল তিনজন বন্ধু। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার জগদ্দল থানার কাকিনাড়ায়।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে চার বন্ধু মিলে গল্প করছিলেন। চার জনেই মদ্যপ থাকলেও এক বন্ধু একটু বেশি মদ্যপ ছিলেন।গল্পের সঙ্গেই নিজেদের মধ্যে চলছিল হাসিঠাট্টা। সেই হাসাহাসি থেকেই হাতাহাতি। আর হাতাহাতি থেকেই মারামারি। আর এই মারামারির সময় ধারালো অস্ত্রের কোপ পর্যন্ত মেরে দেয় এক বন্ধু। গল্প করতে করতে ঠাট্টা শুরু করেন এক বন্ধু। হঠাৎই তাঁকে মারতে শুরু করেন ওই মদ্যপ বন্ধু।

এক বন্ধু ঠেকাতে এলে তাঁকেও মারা শুরু করেন। দু’জনকে মারতে দেখে তৃতীয় বন্ধু এগিয়ে আসতেই ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কোপাতে শুরু করেন ওই মদ্যপ যুবক। খবর পেয়ে ছুটে আসে জগদ্দল থানার পুলিশ। আহত তিন যুবককে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে এবং ওই মদ্যপ যুবককে গ্রেফতার করে পুলিশ। পুরনো কোনও শত্রুতার জন্য খুনের চেষ্টা করেছে বলে অনুমান স্থানীয় লোকজনের। যদিও এই ঘটনায় মুখ খুলতে রাজি নয় পুলিশ। পুলিশের যুক্তি, ঘটনার তদন্ত শুরু হয়েছে। তদন্ত শেষ হলেই সত্য সামনে চলে আসবে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

ভারতেই থাকতে চাই, স্পষ্ট জানালেন দলাই লামা

Wed Nov 10 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  তিব্বতীয়রা তাঁর কথা এবং নির্দেশে চলাফেরা করেন। একটা সময় স্বাধীন ভাবে বাঁচতে চেয়েছিল তিব্বতীয়রা। কিন্তু সেটা আর সম্ভব হয়নি। চীনের বিরুদ্ধে লড়াইয়ে হার মানতে বাধ্য হয় তিব্বত। ১৯৫০ সালে তিব্বত দখল করে চীন। এবং ১৯৫৯ সালে তিব্বত ছেড়ে ভারতে পালিয়ে আসেন। […]

আপনার পছন্দের সংবাদ