মাত্র ২৪ বছর বয়সেই জীবন যুদ্ধের ইতি টানলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

মাত্র ২৪ বছর বয়সেই জীবন যুদ্ধের ইতি টানলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা
জন দেখেছেন : 2064
0 0
Read Time:3 Minute, 3 Second

নিউজ ডেস্ক – আজ সকালে হটাৎ ঐন্দ্রিলার বন্ধু অভিনেতা সব্যসাচী চৌধুরী ঐন্দ্রিলা সংক্রান্ত সমস্ত পোস্ট তাঁর ফেসবুকের দেওয়াল থেকে ডিলিট করে দেওয়ার পরই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। অবশেষে অনুরাগীদের আশঙ্কাই সত্যি হল, একটা গোটা সমাজ কে কাঁদিয়ে চলে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। 

মাত্র ২৪ বছর বয়সেই জীবন যুদ্ধের ইতি টানলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা । লাগাতার ১৯ দিন ধরে লড়াই চালিয়েছিলেন, তবে সব চেষ্টা ব্যর্থ করে রবিবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। রবিবার সকালে পর পর বেশ কয়েকবার কার্ডিয়াক অ্যারেস্ট হয় ঐন্দ্রিলার। চিকিৎসকরা সিপিআর দিয়ে ফিরিয়ে আনার চেষ্টা করেন এমনকি হাসপাতালের তরফে শনিবার সকালেও জানানো হয়েছিল, এখনও ১০০% ভেন্টিলেশনেই রয়েছেন ঐন্দ্রিলা । তাঁর রক্তচাপ বজায় রাখার চেষ্টা চলছে ওষুধ দিয়ে ।

ঐন্দ্রিলা ২ বার ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে সেই সংক্রমণ সারিয়ে সুস্থ হয়ে  কাজে ফিরেছিলেন, তবে মানতেই হবে লড়াইয়ের অন্যতম নাম ঐন্দ্রিলা শর্মা। এইবার দীপাবলির সন্ধ্যাতেও সেজেগুজে প্রেমিক সব্যসাচী চৌধুরী সোশ্যাল মিডিয়ায় আলোকময় ছবি পোস্ট করেছিলেন ঐন্দ্রিলা। কিন্তু ফের ১লা নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা। তাঁর শরীরের একদিক অসাড় হয়ে যায়।

অচেতন হয়ে পড়েন আর জ্ঞান ফিরতেই ঘন ঘন বমি করতে থাকেন। তাঁর পরিবার ও বন্ধু সব্যসাচী চৌধুরী সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে ছোটেন। সেদিন রাতেই অস্ত্রোপচার হয় ঐন্দ্রিলার। তখন থেকেই ভেন্টিলেশনে ছিলেন তিনি। মাঝে একবার তাঁকে ভেন্টিলেশন থেকে বার করার প্রক্রিয়া শুরু হলেও, শরীরে সংক্রমণ বাড়তেই ফের তাঁকে সি-প্যাপ ভেন্টিলেশনে রাখা হয়। মাঝে বাঁ হাত ও চোখের পাতা একটু নাড়ালেও, জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার। অবশেষে আজ সকালে মাত্র ২৪ বছর বয়সেই জীবন যুদ্ধের ইতি টানলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা । 

সংবাদটি শেয়ার করুন

Next Post

চোখের সাদা অংশে করিয়েছেন রঙ্গিন ট্যাটু তারপর......

Sun Nov 20 , 2022
ফের রেকর্ড গড়লেন দুই ট্যাটু প্রেমিক । প্রায় চব্বিশ বছর আগে, ১৯৯৮ সালে মোটরবাইক নিয়ে হওয়া একটি আলোচনাসভাতে আলাপ  হয় ভিক্টর হুগো (Victor Hugo) ও গ্যাব্রিয়েলা পেরাল্টার।
Colored tattoo on the white part of the eye then......