রায়গঞ্জে জ্বর, শ্বাসকষ্টে ৬ শিশুর মৃত্যুতে উদ্বেগ বাড়ছে

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 59 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: খবর ছড়িয়ে পড়তেই আতঙ্কিত হয়ে পড়েছে অনেকেই। খবরটা আতঙ্ক ছড়িয়ে দেওয়ার মতোই। খবরটি উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের জেলা হাসপাতালের। গত ২৪ ঘণ্টায় রায়গঞ্জে জ্বর, শ্বাসকষ্টে ৬ শিশুর মৃত্যু হয়েছে। আর এই খবরেই উদ্বেগ ছড়াচ্ছে।

অনেকেই ভাবছেন করোনার তৃতীয় ঢেউ শিশুদের আক্রমণ করেছে। কিন্তু এই উদ্বেগের মাঝেই একটু সাহস দিচ্ছেন চিকিৎসকরা। তাঁদের দাবি যে ছয় শিশু মারা গিয়েছে, তারা কেউ করোনা আক্রান্ত নয়। জ্বর, শ্বাসকষ্টের কারণেই মৃত্যু হয়েছে। ৬ শিশু মারা যেতেই নড়েচড়ে বসেছে জেলা স্বাস্থ্য দফতর। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এই মুহূর্তে ৩ জন শিশু করোনা আক্রান্ত রয়েছে। কোভিড ওয়ার্ডে তাদের চিকিৎসা চলছে। কোভিড শিশুদের মধ্যে সবচেয়ে কম বয়সী ৬ মাসের এক শিশু রয়েছে।

ডাক্তার এবং নার্স তাদের ওপর নজর রাখছেন। রায়গঞ্জ জেলা হাসপাতালের শিশু বিভাগের চিকিৎসক নীলাঞ্জন মুখোপাধ্যায় জানিয়েছেন, যে ছয় শিশু গত ২৪ ঘণ্টায় মারা গিয়েছে তাদের প্রত্যকেই জ্বর, শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিল। জ্বর, শ্বাসকষ্টের জন্য মৃত্যু হয়েছে। এই ছয় জনের কারও কোভিড ধরা পড়েনি। কোভিড না হলেও ২৪ ঘণ্টায় ৬ শিশুর মৃত্যুর ঘটনায় রায়গঞ্জবাসী যথেষ্টই আতঙ্কিত হয়ে পড়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

আবার শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে খুনের অভিযোগ আনল তৃণমূল!

Sun Nov 7 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রাজ্য রাজনীতির ফোকাসে আবার নন্দীগ্রামে। চাঞ্চল্যকর মোচড় দিলেন তৃণমূল নেতা আবু তাহের। ভূমি উচ্ছেদ প্রতিরোধ কমিটি নেতা খুনে তিনি এবার আঙুল তুললেন শুভেন্দু অধিকারীর দিকে। ‘নিশিকান্ত মণ্ডলকে খুন করিয়েছেন বিধানসভার বর্তমান বিরোধী দলনেতাই’- শহীদ রবীন দাসের স্মরণসভায় গিয়ে এই দাবি করলেন আবু […]