মেদিনীপুরে চোর সন্দেহে নাবালিকাকে ল্যাম্পপোস্টে বেঁধে মারধর!

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বেশ কয়েক দিন ধরেই মেদিনীপুর শহরের রবীন্দ্রনগর এলাকায় চুরির ঘটনা বেড়েই চলেছে। রবিবার ওই এলাকায় একদল নাবালিকা চারিদিকে ঘুরে বেড়াচ্ছিল। সেই সময়েই একটি নির্মাণকর্যের নিরাপত্তার দায়িত্বে থাকা এক যুবক ওই নাবালিকাদের চোর সন্দেহে করে তাদের পিছনে ধাওয়া করে।

ওই যুবকের দাবি, নাবালিকারা কিছুদূর ছুটে পালানোর পরেই তাঁকে লক্ষ্য করে ইট ছোড়ে। চিৎকার শুনে স্থানীয়রা দলের এক নাবালিকাকে ধরে ফেলে। এর পর রীতিমতো মারধর করা হয়। ওই নাবালিকাকে বেঁধে দেওয়া হয় রাস্তার ধারে থাকা ইলেকট্রিকের খুঁটিতে। প্রায় দু’ঘন্টা ধরে খুঁটির সাথে বেঁধে রাখা হয় ওই নাবালিকাকে। মেদিনীপুর কোতোয়ালি থানায় খবর দেন স্থানীরা। সঠিক সময়ে পুলিশ আসেনি বলেও অভিযোগ এলাকাবাসীর।

পরে সংবাদমাধ্যমের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে পুলিশকে ফোন করলে মেদিনীপুর কোতোয়ালি থানার পুলিশ এসে উদ্ধার করে নিয়ে যায় ওই নাবালিকাকে। পুলিশি জিজ্ঞাসাবাদে ওই নাবালিকা জানিয়েছে, তারা প্রতিদিন বিভিন্ন এলাকায় পাতা কুড়িয়ে দিন যাপন করে। তাদের ঝুড়িতে দু’টি রডের টুকরো দেখেই চোর সন্দেহে তাদের ধাওয়া করে ওই যুবক। যদিও ইট ছোড়ার কথা সম্পূর্ণ অস্বীকার করেছে ওই নাবালিকা। প্রকাশ্যে দীর্ঘক্ষণ ওই নাবালিকাকে দড়ি দিয়ে বেঁধে রাখা হলেও, তাকে উদ্ধার করতে কোনও এলাকাবাসী বা পথচারীরা এগিয়েও আসেননি।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

বিহারে আবারও প্রকাশ্যে সাংবাদিককে গুলি

Mon Nov 22 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বিহারে গুলিবিদ্ধ হলেন এক সাংবাদিক। মধুবনীর পরে এবার আরারিয়া। রবিবার সন্ধ্যায় আরারিয়ার রানিগঞ্জ ব্লকের গীতবাস গ্রামের কাছে একটি হিন্দি দৈনিকের সাংবাদিক বলরাম বিশ্বাসকে এক দুষ্কৃতী গুলি করে বলে অভিযোগ। ছোড়া গুলি ওই সাংবাদিকের কোমরে লেগেছে। এই ঘটনায় সঙ্গে সঙ্গেই স্থানীয়রা অভিযুক্ত সুমন […]

আপনার পছন্দের সংবাদ