বাঘাযতীনে বাসের চাকায় পিষ্ট বাইক আরোহী, বাস ফেলে চম্পট চালক

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দীপাবলির সাথে সাথে ভাইফোঁটা বাঙালির মধ্যে আনন্দের আলাদা মাত্রা যোগ করে। ভাই এবং বোনেদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন ফুটে ওঠে ভাইফোঁটার মধ্যে দিয়ে। আর এই ভাই ফোঁটার দিন সকালেই মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ে এক ব্যক্তির মৃত্যু হল।

ওই ব্যক্তির কাছে পাওয়া সামগ্রি দেখে বোঝা যাছে তিনি ভাইফোঁটার বাজার করতে বেড়িয়েছিলেন। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কলকাতার হাইল্যান্ড পার্কে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার সকাল ন’টা নাগাদ গড়িয়া থেকে বাগবাজারগামী একটি বেসরকারি বাস দ্রুত গতিতে যাচ্ছিল। হাইল্যান্ড পার্কের দিকে বাঘাযতীন উড়ালপুল থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সামনে দাঁড়িয়ে থাকা স্কুটারে ধাক্কা মারে। স্কুটার চালক রাস্তায় পড়ে গেলে তাঁকে পিষে দিয়ে চলে যায় বাসটি। স্থানীয় মানুষজন ও ট্রাফিক কর্মীরা তৎপরতার সাথে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এলাকার মানুষজন বাস থামানোর চেষ্টা করলেও ড্রাইভার তাদের কথায় কর্ণপাত না করে বাস দ্রুত গতিতে নিয়ে পালানোর চেষ্টা করে। শেষে বাস যাত্রীরা চিৎকার শুরু করলে ড্রাইভার চলন্ত বাস থেকে লাফ মেরে চম্পট দেয়। এই ঘটনায় বাসের বেশ কিছু যাত্রীও আহত হয়েছেন। বাসটিতে সেই সময় ৫০ জনের মতো যাত্রী ছিলেন। ঘাতক বাসটিকে উদ্ধার করা হয়েছে। বাসের ড্রাইভার পালিয়ে গেলেও খালাসি ধরা পড়েছেন। সার্ভে থানার পুলিশ ওই ড্রাইভারের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে গ্রেফতার করার চেষ্টা করছে। মৃত স্কুটার চালকের নাম শুভজিৎ সুর। পরিবার সূত্রে জানা গিয়েছে, কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন শুভজিতের জেঠু। সকালে মেডিক্লেমের কিছু নথি জমা করতে যাচ্ছিলেন সদ্য ইঞ্জিনিয়ারিং পাশ করা শুভজিৎ। বাড়ি ফিরে দিদির কাছে ফোঁটা নেওয়ার কথা ছিল। কিন্তু ফোঁটা আর নেওয়া হল না শুভজিতের।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

১০ হাজারের ঘরে নামল দেশের দৈনিক করোনা সংক্রমণ

Sat Nov 6 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আবার ১০ হাজারের ঘরে নেমে গেল দেশের দৈনিক করোনা সংক্রমণ। শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৯২৯ জন। গোটা অতিমারী পর্বে দেশে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি ৪৩ লক্ষ ৪৪ […]

আপনার পছন্দের সংবাদ