দেশে করোনার দৈনিক সংক্রমণের পাশাপাশি কমল মৃত্যুর সংখ্যাও

জন দেখেছেন : 10
0 0
Read Time:2 Minute, 27 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : দেশে করোনার দৈনিক সংক্রমণ কিছুটা কমল। গতকালের তুলনায় এদিন সংক্রমণ কমেছে প্রায় ৯ শতাংশ। শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২৪ হাজার ৩৫৪ জন। তার মধ্যে শুধুমাত্র কেরলেই আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৮৩৪ জন। গত ২৪ ঘণ্টায় দেশে মোট আক্রান্তের ৫৭ শতাংশই আক্রান্ত হয়েছেন কেরল থেকে। এখনও পর্যন্ত দেশে করোনা আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি ৩৭ লক্ষ ৯১ হাজার ৬১ জন। সংক্রমণের পাশাপাশি কমেছে মৃত্যুর সংখ্যাও।

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ২৩৪ জনের। এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে মোট ৪ লক্ষ ৪৮ হাজার ৫৭৩ জনের। দেশে মোট কোভিড সংক্রমণের হার সামান্য কমে হয়েছে ৫.৯১ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সংক্রমণের হারও কমেছে। গত ২৪ ঘণ্টায় দেশে কোভিড সংক্রমণের হার ছিল ১.৭০ শতাংশ। গত ২৪ ঘণ্টায় দেশে সুস্থ হয়ে উঠেছেন ২৫ হাজার ৪৫৫ জন। এখনও পর্যন্ত মোট ৩ কোটি ৩০ লক্ষ ৬৮ হাজার ৫৯৯ জন সুস্থ হয়ে উঠেছেন। গত ২৪ ঘণ্টায় সক্রিয় রোগীর সংখ্যাও কমেছে। এই মুহূর্তে দেশে সক্রিয় রোগী রয়েছেন ২ লক্ষ ৭৩ হাজার ৮৮৯ জন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ১৪ লক্ষ ২৯ হাজার ২৫৮ জনের। এখনও পর্যন্ত দেশে টেস্ট হয়েছে মোট ৫৭ কোটি ১৯ লক্ষ ৯৪ হাজার ৯৯০ জনের। গত ২৪ ঘণ্টায় দেশে ৬৯ লক্ষ ৩৩ হাজার ৮৩৮ জন করোনার টিকা নিয়েছেন। এখনও পর্যন্ত মোট ৮৯ কোটি ৭৪ লক্ষ ৮১ হাজার ৫৫৪ জনকে করোনার টিকা দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বন্যা পরিদর্শনে গিয়ে ডিভিসির থেকে ক্ষতিপূরণ চাওয়ার হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর, সাংসদকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের

Sat Oct 2 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : আগেই ‘ম্যানমেড’ বন্যা বলে অভিযোগ তুলেছিলেন। আজ হাওড়া, হুগলি, বাঁকুড়া, বর্ধমান, মেদিনীপুরের বন্যা পরিস্থিতি পরিদর্শনে গিয়ে আরামবাগ থেকে আবারও কেন্দ্রীয় সরকার এবং ডিভিসিকে তীব্র আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উন্নয়ন করলেও রাজ্যের সব টাকা জলে চলে যাচ্ছে বলেও অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী। […]