পায়েস খাব না, রান্নাও করব না! আরিয়ান না ফেরা পর্যন্ত গৌরীর ভীষ্ম প্রতিজ্ঞা

জন দেখেছেন : 14
0 0
Read Time:2 Minute, 30 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মা’সে তো মা’ ই হয়! হোক সে লেবার,বা ফেরিওয়ালার কাজ করে সন্তান মানুষ করে।বা বলিউড বাদশার রাজপ্রাসাদের মহারানী গৌরি খান। দু’ সপ্তাহ হতে চলল, কারাগারে বন্দি আরিয়ান খান। একাধিক বার জামিনের আবেদন খারিজ করেছে আদালত। শাহরুখ-পুত্রের পক্ষে কোনও যুক্তিই ধোপে টেকেনি সেখানে। কিন্তু তবু আশা ছাড়তে নারাজ শাহরুখ এবং গৌরী। তাঁদের বিশ্বাস,তাঁদের ছেলে বাড়িতেই দীপাবলি উদযাপন করবে।ছেলের জন্য নবরাত্রিতে উপোস করেছিলেন গৌরী।

আরিয়ান না ফেরা পর্যন্ত কোনও রকম মিষ্টি তৈরি করবেন না। ‘মন্নত’-এর কর্মীদের এমনই নির্দেশ দিয়েছেন তিনি। খান পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, এক কর্মীকে মধ্যাহ্নভোজের জন্য পায়েস রান্না করতে দেখে তড়িঘড়ি তাঁকে আটকে দেন গৌরী। এর পরেই নির্দেশ দেন, আরিয়ানের অনুপস্থিতিতে কোনও মিষ্টি তৈরি করা হবে না। আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই হতাশায় ভুগছেন গৌরী। সব কাজও আপাতত স্থগিত রেখেছেন তিনি। জানা গিয়েছে, বিশেষ ধার্মিক না হয়েও দিনের একটি বিশেষ সময়ে ঈশ্বরের কাছে প্রার্থনা করছেন তিনি।

এদিকে জেলের খাবারে রুচি নেই, শাহরুখ-তনয়ের স্বাস্থ্য নিয়ে চিন্তায় কারাগার কর্তৃপক্ষ। সন্তানরাই বেঁচে থাকার রসদ, স্বামীর প্রয়াণের পর তাঁকে নিয়ে প্রথম মুখ খুললেন মন্দিরা ৮ অক্টোবর গ্রেফতার হন আরিয়ান। আপাতত আর্থার রোড জেলেই রয়েছেন তিনি। ২০ অক্টোবর আবার তাঁর জামিনের শুনানি হবে। আলোর উৎসবের আগে কি গৌরী ফিরে পাবেন ছেলেকে? উত্তর স্পষ্ট নয়।আলোর উৎসবের মরসুমে খান পরিবারে অন্ধকার।

সংবাদটি শেয়ার করুন

Next Post

কেদারনাথ বেড়াতে গিয়ে ধসে আটকে চুঁচুড়ার পর্যটকরা, ভিডিও বার্তায় উদ্ধারের আবেদন

Tue Oct 19 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত তিনদিনের টানা মেঘভাঙা বৃষ্টি এবং হড়পা বানে বিপর্যস্ত হয়ে পড়েছে নৈনিতাল সহ উত্তরাখণ্ড। একাধিক বাড়ি, রাস্তা ও সেতু ভেঙে পড়েছে। নেমেছে ধস। নৈনিতাল ইতিমধ্যেই মৃত্যু হয়েছে ১৬ জনের। বিপর্যস্ত জনজীবন। কেদারনাথ বেড়াতে গিয়ে আটকে পড়ছেন হুগলির চুঁচুড়া পুরসভার ২৯ নং ওয়ার্ডের […]