গোয়ার মন জিতে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন, ‘আমি বহিরাগত নই’

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 44 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : একুশের বিধানসভা নির্বাচনে জিতে তৃতীয়বার পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসার পরই আগামী লোকসভা নির্বাচনকে পাখির চোখ করেই দেশের অন্যান্য রাজ্যেও সংগঠন বাড়ানোর কাজ শুরু করে দিয়েছে তৃণমূল। ত্রিপুরায় ইতিমধ্যেই ভিত অনেকটাই শক্ত করে ফেলেছে রাজ্যের শাসক দল।

এবার তৃণমূলের চোখ গোয়ার দিকে। ইতিমধ্যেই কংগ্রেস ছেড়ে গোয়ার একাধিক নেতা-মন্ত্রী সমর্থক তৃণমূলে যোগ দিয়েছেন। শুক্রবার মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে তৃণমূলে যোগ দিয়েছেন কিংবদন্তি টেনিস তারকা লিয়েন্ডার পেজ ও অভিনেত্রী নাফিসা আলি। গোয়া সফরের দ্বিতীয় দিনে আজ সকালে পানাজিতে কর্মী সভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘মানুষের ওপর আমরা আস্থা রাখছি। এই বছরটা নতুন সকালের বছর হোক। গোয়া এখন খুবই অবহেলিত। আমরা আমাদের প্রতিশ্রুতি রাখব। দিল্লির লাড্ডু চলবে না। দিল্লির দাদাগিরিও চলবে না।

গোয়ার মানুষই গোয়া চালাবে। আমরা রূপরেখা তৈরি করে দেব। আমি বহিরাগত নই। আমি আপনাদের বোনের মতো। আমি বাংলার মেয়ে, ভারতের মেয়ে। ভারত যদি আমার মাতৃভূমি হয়ে থাকে। তবে বাংলাও আমার মাতৃভূমি, গোয়াও আমার মাতৃভূমি। আমি প্রথম এখানে আসছি না। ১০ বছর আগে এখানে এসেছিলাম ফিল্ম ফেস্টিভালে। রেলমন্ত্রী হিসেবে এখানে এসেছি। মাডগাও তে। কোঙ্কণ রেলের কাজে এসেছিলাম। সেফটি ডিভাইস উদ্বোধনে।

আমি গোয়ার মুখ্যমন্ত্রী হব না, কিন্তু গোয়ার উন্নয়নের জন্য কাজ করব।’ এরপর যোগদান অনুষ্ঠানেও খোশ মেজাজে দেখা গেল মুখ্যমন্ত্রীকে। লিয়েন্ডারকে পাশে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘এরকম মোটেই ভাববেন না আমরা শুধু রাজনীতি করি। টেনিস, লন টেনিস, ব্যাডমিন্টন সব খেলতে পারি আমরা। লিয়েন্ডার টেনিস খেলে, আমি ব্যাডমিন্টন খেলতে পারি।’

সংবাদটি শেয়ার করুন

Next Post

অবশেষে লোকাল ট্রেনকে গ্রিন সিগন্যাল! ৫০ শতাংশ যাত্রী নিয়ে রবিবার থেকে রাজ্যে চালু হচ্ছে লোকাল ট্রেন

Fri Oct 29 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান। আগামী ৩০ অক্টোবর অর্থাৎ শনিবার রাজ্যে চার কেন্দ্রে উপনির্বাচন। ঠিক তার পরেরদিন অর্থাৎ ৩১ অক্টোবর, রবিবার থেকেই রাজ্যে স্বাভাবিক হচ্ছে লোকাল ট্রেন পরিষেবা। রাজ্য সরকারের কাছ থেকে গ্রিন সিগন্যাল পেয়েই পূর্ব ও দক্ষিণ পূর্ব রেল আজ লোকাল […]