শ্বাসরোধ করে গৃহবধূ খুনের অভিযোগে আটক স্বামী

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 50 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : মাত্র তিন মাস আগেই বিয়ে হয়েছিল। এক পরিবার থেকে আরেক পরিবারে এসেছিলেন। এক পরিবেশ থেকে আরেক পরিবেশে এসেছিলেন। মানিয়ে নিতে একটু সময় লাগে। কিন্তু সময় পাওয়া তো দূর, বিয়ের পর থেকে পনের দাবিতে শুরু হয় অত্যাচার । আর এই অত্যাচারের পরিনতিতে স্তব্ধ হয়ে গেল একটা জীবন।

ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার করণদিঘী থানায় রসাখোয়া গ্রাম পঞ্চায়েতের মহেশপুর গ্রামে। অভিযোগ শ্বাসরোধ করে খুন করা হয়েছে। মৃত ওই গৃহবধূর নাম সোমা রায়। বয়স ২০ বছর। মূল অভিযুক্ত স্বামী মনোজ রায়কে গ্রেফতার করেছে পুলিশ। পরিবার সূত্রে জানা গিয়েছে, বিধাননগরের সদরগছের বাসিন্দা সোমা রায়ের সঙ্গে করণদিঘি থানার মহেশপুরের বাসিন্দা মনোজ রায়ের বিয়ে হয়। বিয়ের সময় পণ হিসেবে ২ লক্ষ টাকা দেওয়ার কথা থাকলেও দেড় লক্ষ টাকা দেয় মেয়ের বাবা শৈলেন রায়। বাকি ৫০ হাজার টাকা ছয় মাসের মধ্যে দেওয়ার কথা ছিল। সেই টাকা নিয়েই যাবতীয় গণ্ডগোলের সূত্রপাত। বিয়ের পর থেকে ওই গৃহবধূর ওপর মানসিক ও শারীরিক নির্যাতন করা হত বলে অভিযোগ।

অভিযোগ, এদিন গৃহবধূকে বেধড়ক মারধরের পাশাপাশি শ্বাসরোধ করে খুন করে তাঁর স্বামী মনোজ রায় ও শাশুড়ি শ্রীমতি রায়। স্থানীয় বাসিন্দারা গৃহবধূর বাবার বাড়িতে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। গৃহবধূর পরিবারের তরফে করণদিঘি থানায় স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে শাশুড়ি পলাতক। করণদিঘি থানার আইসি সৌম্যজিৎ রায় জানিয়েছেন, ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ স্পষ্ট নয়। অভিযোগের ভিত্তিতে একজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

কলকাতা ও হাওড়া পুর ভোটের প্রস্তুতি শুরু করে দিল কমিশন

Fri Nov 12 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : পুরভোট নিয়ে প্রস্তুতি শুরু করল রাজ্য নির্বাচন কমিশন। শুক্রবার কলকাতা, হাওড়া জেলা নির্বাচনী আধিকারিকের সঙ্গে বৈঠক করলেন রাজ্য নির্বাচন কমিশনার ও অন্যান্য আধিকারিকরা। আগামী ১৯ ডিসেম্বর কলকাতা ও হাওড়া পুরসভার নির্বাচনের প্রস্তুতি ও আইন শৃঙ্খলা নিয়ে বিস্তারিত আলোচনা হয় এই বৈঠকে। […]