পাচারের আগে উদ্ধার বিপুল পরিমাণ গাঁজা

জন দেখেছেন : 20
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 51 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ভারত-বাংলাদেশ সীমান্ত মনে হয় পাচারের জন্য নিরাপদ মনে করেছিল। ফলে প্রায় শোনা যায় পাচারের ঘটনা। কিন্তু পুলিশ ঠিক ততটাই সক্রিয় হয়েছে। ফলে প্রায়ই পাচারকারিদের চেষ্টা ব্যর্থ করার পাশাপাশি বাজেয়াপ্ত হচ্ছে প্রচুর পরিমাণে মাদক সামগ্রী।

সোমবার এক হাজার ৫০ কেজি গাঁজা বাজেয়াপ্ত করল বক্সিরহাট থানার পুলিশ। সোমবার সন্ধ্যায় বক্সিরহাটের রামপুর ১ গ্রাম পঞ্চায়েতের ভাঙ্গাপাকড়ি এলাকায় অভিযান চালিয়ে ওই গাঁজা বাজেয়াপ্ত করা হয়েছে। জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানান, সোমবার সন্ধ্যায় বক্সিরহাট থানার পুলিশ খবর পায়, ভাঙ্গাপাকড়ি এলাকায় ৩১এ জাতীয় সড়কের পাশে একটি কনটেনার সন্দেহজনকভাবে দাঁড়িয়ে আছে।

এরপর পুলিশকর্মীরা সেখানে অভিযান চালান। তল্লাশি চালিয়ে তাঁরা কনটেনারের গোপন চেম্বার থেকে ১০৫ প্যাকেট গাঁজা বাজেয়াপ্ত করেছেন। যার ওজন প্রায় ১ হাজার ৫০ কেজি। গাঁজা পাচারকারী সন্দেহে বিহারের এক ব্যক্তিকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

পুরীর হোটেল থেকে উদ্ধার কলকাতা পুলিশের এসিপি-এর মৃতদেহ

Tue Nov 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: পুরী বেড়াতে গিয়ে অস্বাভাবিক মৃত্যু হল কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার অলোক রায়ের। কয়েকদিন আগেই পরিবারের সদস্যদের সঙ্গে ছুটি কাটাতে পুরী গিয়েছিলেন তিনি। কিন্তু ছুটি কাটানো আর হল না। সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি। পুরীর একটি হোটেল থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে। […]