পাচারের আগেই বিপুল পরিমাণ মদ উদ্ধার

জন দেখেছেন : 11
0 0
Read Time:1 Minute, 54 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বেশ কয়েক বছর ধরেই বিহারে মদ নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার। সরকার মদ নিষিদ্ধ করলেই মানুষ রাতারাতি মদ খাওয়া ছেড়ে দেবে, তা কি সম্ভব! মানুষ যেমন গোপনে মদ জোগাড় করে খাওয়া চালু রেখেছিল, ঠিক তেমনই বাড়ছিল মদ পাচারকারীদের উপদ্রব।

এই রকম একটা দলের কাছ থেকেই পাচারের আগে বিপুল পরিমাণ মদ উদ্ধার হয়েছে। প্রায় ৮৬ লিটার বিদেশি মদ বাজেয়াপ্ত করল কিশনগঞ্জের পুঠিয়া থানার পুলিশ। পাচারের ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উত্তর দিনাজপুর জেলার রামগঞ্জ সংলগ্ন বিহার-উত্তরবঙ্গ সীমান্তের রামগঞ্জ-কুশিয়ারী পকেট রুটে নাকা চেকিং করার সময় গাড়ি থেকে মদ বাজেয়াপ্ত করে পুলিশ।

ওই গাড়িটি উত্তর দিনাজপুরের রামগঞ্জ থেকে বিহারের পুঠিয়ার দিকে আসছিল বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা ভুটান সীমান্তের জয়গাঁর বাসিন্দা। ধৃতদের নাম কিষান চৌধুরী ও মহম্মদ অসরাবুল মিয়াঁ। তাঁদের বৃহস্পতিবার কিশনগঞ্জ আদালতের নির্দেশে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে জেলে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। পাশাপাশি পাচারের কাজে ব্যবহৃত গাড়িটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ভারতীয় নৌবাহিনীর শক্তি বাড়ালো 'আইএনএস ভেলা'

Thu Nov 25 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ভারতীয় নৌবাহিনীর শক্তি বাড়াতে স্করপেন গোত্রের একটি ডুবোজাহাজ ‘আইএনএস ভেলা’ বৃহস্পতিবার নৌবাহিনীর অন্তর্ভুক্ত হল। সরকার পরিচালিত মঝগাঁও শিপবিল্ডার্স লিমিটেড এই জাহাজটি তৈরি করেছে। এটি ভারতের স্করপেন গোত্রের চতুর্থ ডুবোজাহাজ। ভারত ও ফ্রান্সের যৌথ কৌশলী অংশীদারিত্বের অংশ হিসেবেই এটি তৈরি হয়েছে। ২০১৭ সালে […]