হাওড়ার ব্যবসায়ীর গ্রামের বাড়িতে হওয়া খুনের কিনারা করল পুলিশ

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 10 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: হাওড়ার শক্তিপুরের বাসিন্দা সব্যসাচী মণ্ডল একজন ত্রিপল ব্যবসায়ী। আদিবাড়ি পূর্ব বর্ধমান জেলার রায়না থানা এলাকায়। কয়েকদিন আগে বন্ধুকে নিয়ে গ্রামের বাড়িতে ঘুরতে গিয়েছিলেন। সেখানে বাড়ির ছাদে রান্না এবং খাওয়ার আয়োজন চলছিল।

হঠাৎই সব্যসাচী মণ্ডলের গাড়ির ড্রাইভার বলেন নিচে কেউ সব্যসাচীকে ডাকছেন। সব্যসাচী মণ্ডল নিচে আসার কিছুক্ষণ পর তাঁর মৃতদেহ উদ্ধার হয়। এরপর সব্যসাচী মণ্ডলের বাবা দেবকুমার মণ্ডল রায়না থানায় অভিযোগ জানান। ঘটনার তদন্তে নেমে পুলিশ রাধুনি এবং সব্যসাচী মণ্ডলের গাড়ির ড্রাইভারকে গ্রেফতার করে। ধৃতদের জেরা করে অবশেষে কলকাতার সুপারি কিলারকে গ্রেফতার করল পুলিশ। একাধিক জায়গায় সিসিটিভি ক্যামেরায় হাইস্পিড দুই বাইক এবং তার সামনে একটা চারচাকা দেখে পুলিশের সন্দেহ হয়।

এরপর সেই ফুটেজের সূত্র ধরে জনিসর আলম ওরফে রিকি এবং সাদ্দাম হোসেন নামে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের অনুমান হাইস্পিড বাইকের সামনে থাকা চারচাকা এই খুনের সঙ্গে যুক্ত। চারচাকা গাড়িটি পথনির্দেশের কাজ করেছে। সব্যসাচীর বাবা দেবকুমার মণ্ডলের অভিযোগ, তাঁর ছোট ভাই এবং ভাইপো লোক লাগিয়ে তাঁর ছেলেকে খুন করেছে। পুলিশের অনুমান, পারিবারিক ঝামেলার জন্যই খুন হয়েছেন সব্যসাচী মণ্ডল। পুলিশ মূল অভিযুক্তকে ধরার চেষ্টা করছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

কালীপুজোর আয়োজনের মাঝেই জলপাইগুড়ির কালী মন্দিরে চুরি

Mon Nov 1 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সামনেই দীপাবলি উৎসব। সারা দেশ জুরে কালী পুজোর আয়োজন শুরু হয়ে গিয়েছে। মানুষও উৎসব উৎযাপনের প্রস্তুতি নিচ্ছে। অনেক ক্লাব তাদের কালী পুজোকে জমজমাট করতে কোনও ত্রুটি রাখছে না। ঠিক তেমনি অনেক প্রতিষ্ঠিত কালী মন্দিরেও পুজোর জোগাড়ের কাজ শেষ পর্যায়ে। সেই আয়োজনের মধ্যেই […]