আজ ভাইফোঁটায় আপনার দিনটা কেমন যাবে! দেখে নিন রাশিফল

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :4 মিনিট, 10 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আজ ভাতৃদ্বিতীয়া। দাদা, ভাইদের মঙ্গল কামনায় সারাদিনই ব্যস্ত থাকবেন বোনেরা। আর এই শুভ দিনটিতে আপনার ভাগ্য কেমন যাবে! জেনে নিন রাশিফল।

মেষ- সৃজনশীল শখ বা পছন্দ আপনাকে চাপমুক্ত রাখবে। আপনি যদি আপনার বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে চিন্তাভাবনা করে অর্থ ব্যয় করুন। কারণ আপনার আর্থিক ক্ষতি হতে পারে। পরিবারের প্রতি সময় দিন।

বৃষ- অন্যদের জন্য ব্যয় হবে । পারিবারিক সদস্যরা আপনার প্রত্যাশা পূরণ নাও করতে পারে। ব্যবসা করার আগে ভেবেচিন্তে বিনিয়োগ করুন। আউটডোর খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে। ধ্যান এবং যোগ লাভজনক হবে।

মিথুন:- আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। আজ যথেষ্ট পরিমাণে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। সেইসঙ্গে মানসিক শান্তি থাকবে। আপনার সন্তানদের কাছ থেকে কিছু পাঠ শিখতে পারেন। আজ আপনার সঙ্গীনীর সাথে ভুল বোঝাবুঝি হতে পারে যা সংসারে অশান্তির কারণ সৃষ্টি করবে।

কর্কট- অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন।সন্তানের সঙ্গে অতিরিক্ত সময় কাটান।

সিংহ- আজ সন্তানের প্রতি বিশেষ যত্ন নিন। কারণ তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে দাগ কাটতে পারে।

কন্যা- আজ স্বাস্থ্য সুস্থ থাকবে। আপনার রুক্ষ মেজাজ বেশ কিছু ক্ষেত্রে ঝামেলায় ফেলতে পারে। বকেয়া ঋণ ফেরত পেতে পারেন। আজ নিজের জন্য কিছুটা অবসর সময় পাবেন। আপনার সঙ্গীর সঙ্গে ভাল সম্পর্ক বজায় থাকবে।

তুলা- আজ বিনোদন, খেলাধুলো এবং বাইরের অনুষ্ঠানের সঙ্গে যুক্ত থাকার সম্ভাবনা রয়েছছ। দিনের শুরুতেই বড় কোনও আর্থিক ক্ষতি হতে পারে, যা পুরো দিনটিকে খারাপ করে দিতে পারে। আজ স্ত্রী ও পরিবারের সঙ্গে সন্ধ্যাটা ভালো কাটাবেন।

বৃশ্চিক- আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। রোমান্টিক প্রভাবগুলি আজকের দিনে প্রবল থাকবে। কর্মক্ষেত্রে আজ কোনও সমস্যা হবে না।

ধনু- স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। অস্থাবর সম্পত্তি বেহাত হতে পারে। পুরোনো আত্মীয়-পরিজন এবং কাছের মানুষদের সঙ্গে সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো।

মকর- আপনার অফিসের সহকর্মী আজ আপনার বড় ক্ষতি করতে পারে। আপনার বাবা-মায়ের সাথে খুশি ভাগ করে নিন।

কুম্ভ- কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্থ্য ভালো থাকবে। বাজি বা জুয়ায় আজ ক্ষতির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধু এবং আত্মীয়দের সাথে আনন্দ করুন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ফ্রিজে বোম রেখে বিক্রি! ব্যবসায়ীর বুদ্ধিতে তাজ্জব পুলিশ

Sat Nov 6 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: উৎসবের মরসুম চলছে। সারাদেশ জুড়ে পালিত হচ্ছে দীপাবলি উৎসব। কয়েকদিন পরই ছটপুজো, জগদ্ধাত্রীপুজো, কার্ত্তিক পুজো রয়েছে। দীপাবলি মানে আলোর উৎসব। কেউ বাড়িতে প্রদীপ জ্বেলে আলোকিত করে, আবার কেউ আলো দিয়ে বাড়ি সাজিয়ে রাখে। সাথে বাজি-পটকা তো রয়েছেই। যদিও বাজি-পটকা নিয়ে বিতর্ক কম […]