আজ আপনার দিনটা কেমন যাবে! দেখে নিন রাশিফল
Connect with us

রাশিফল

আজ আপনার দিনটা কেমন যাবে! দেখে নিন রাশিফল

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মঙ্গলে উষা, বুধে যেথা ইচ্ছা সেথা যা। আজ, অর্থাৎ বুধবার আপনার দিনটা কেমন যাবে! দেখে নিন আপনার রাশিফল।

মেষ: বহিরাগত কোনও ব্যক্তির থেকে উপহার পেতে পারেন। শরীরে চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিয়ের কথা ভাবছেন তাঁদের জন্য খুব শুভ সময় আসতে দেরি আছে। চোখের সমস্যা ও পেটের যন্ত্রণায় ভুগতে পারেন। সাংসারিক অশান্তি এখনই মিটবে না। আজ মিথ্যা অপবাদে ফাঁসতে পারেন।

বৃষ: সকালের দিকে শরীরে দুর্বলতা থাকবে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা ভেস্তে যেতে পারে। পারিবারিক বিষয়ে গুরুজনের সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। পরিশ্রম করেও প্রত্যাশা মতো ফল নাও পেতে পারেন। আজ কোনও বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। ব্যবসায় শ্রীবৃদ্ধির যোগ রয়েছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। বাবার শারীরিক অবস্থার অবনতি হতে পারে।

Advertisement

মিথুন: প্রেমের ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে অফিসে সম্মানহানি হওয়ার যোগ রয়েছে। কেউ আপনার উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। আজ সারা দিন ব্যবসার জন্য দৌড়ঝাঁপ করতে হবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি হতে পারে। অতিরিক্ত মানসিক চাপের জন্য রক্তচাপ বাড়তে পারে।

কর্কট: আজ ব্যবসায় চাপ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে বড় কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। সংসারে অশান্তির সম্ভাবনা আছে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। আজ অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে। কর্মক্ষেত্রে আজ মাথা ঠান্ডা রাখুন এবং বুঝেশুনে মন্তব্য করুন।

সিংহ: পড়াশোনার খুব ভালো সুযোগ হাতছাড়া হতে পারে। বন্ধুবিচ্ছেদ হাওয়ার সম্ভাবনা থাকলেও শেষ পর্যন্ত হবে না। মা বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় কাজ করবে। আর্থিক ভাগ্য ভাল হলেও অতিরিক্ত খরচ হবে। প্রেমে সাফল্য আসবে। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের উন্নতির সম্ভাবনা আছে।

Advertisement

কন্যা: ব্যবসায় আর্থিক ক্ষতি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসবে। অতিরিক্ত কথা আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য কাঠখড় পোহাতে হবে। শিক্ষকদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধের আশঙ্কা রয়েছে।

তুলা: সকাল থেকে একটু অবসাদ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করতে মন চাইবে। আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন। আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। বাড়তি আয়ের সম্ভাবনা আছে। রক্তচাপ বাড়বে।

বৃশ্চিক: সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরির সম্ভাবনা রয়েছে। জলপথে ভ্রমণ না করাই ভালো। উপার্জন নিয়ে মনে অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। সংসারে এখনই সুখ-শান্তি আসবে না। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা আছে। প্রেমের ক্ষেত্রে শুভ দিন। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হবে।

Advertisement

ধনু: ব্যবসার ব্যাপারে বাজে খবর আসতে পারে। মাত্রাছাড়া আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। খাবারের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা থাকবে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় বাধা কাটবে।

মকর: বন্ধুর সঙ্গে মতপার্থক্য হতে পারে। সকলের সঙ্গে বুঝে বলবেন। সন্তানদের নিয়ে সংসারে অশান্তি হতে পারে। কোনও আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হবে। রক্তপাত হতে পারে।

কুম্ভ: আজ সকালের দিকটা ভাল ভাবে চললেও সন্ধ্যার পরে বিবাদ থেকে সাবধান। প্রেমে বাধা কাটবে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। কোনও ভুল কাজে আপনার অর্থ নষ্ট হতে পারে। সংসারে অর্থনৈতিক দিকটা একটু খারাপ থাকবে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা আছে। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে।

Advertisement

মীন: আজ সম্মানহানি হতে পারে। মানসিক ভাবে আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। কর্মস্থলে ঝামেলা বাড়বে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি আসতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতির আশঙ্কা। হঠাৎ সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে।