সপ্তাহের প্রথম কাজের দিন কেমন যাবে! জানতে দেখে নিন আজকের রাশিফল

জন দেখেছেন : 18
0 0
পড়তে সময় লাগবে :4 মিনিট, 35 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সপ্তাহের প্রথম দিন আপনার কেমন যাবে! জেনে নিন আপনার রাশিফল।

মেষ: আজ বাড়িতে অতিথিরা আসতে পারেন। ফলে খরচ বাড়বে। জমি-সম্পত্তি কেনা নিয়ে অশান্তি হতে পারে। ব্যবসায় বাড়তি সুযোগ আসতে পারে। কোনও কারণ নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তির সম্ভাবনা রয়েছে। সাধুসেবায় মানসিক শান্তি।

বৃষ: কোনও কাজে সাফল্য আসবে না। শরীরের কোনও সমস্যাকে অবহেলা করবেন না। আইনি কাজে ভালো সুযোগ আসতে পারে। ব্যবসায় উন্নতি হতে পারে। অফিসে বাড়তি কাজের চাপ আসবে। ভালো আর্থিক সুযোগ হাতছাড়া হতে পারে।

মিথুন: পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই-বোনেদের সঙ্গে আলোচনা হতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভালো যোগ রয়েছে। বিয়ের প্রস্তাব আসতে পারে। স্ত্রীর শারীরিক সমস্যা হতে পারে।

কর্কট: অযথা অর্থ নষ্ট হতে পারে। দুরূহ কাজ করার জন্য সুনাম বাড়বে। সম্পত্তি নিয়ে ভাই বা বোনের সঙ্গে আলোচনা। ব্যবসা নিয়ে বিবাদ হতে পারে। সপ্তাহের মাঝে কোনও আঘাতের জন্য রক্তপাতের আশঙ্কা রয়েছে। দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে।

সিংহ: নতুন চাকরির সুযোগ আসতে পারে। স্ত্রীকে নিয়ে বিবাদের আশঙ্কা। বাড়তি খরচ হতে পারে। সপ্তাহের শেষের দিকে বিপদ আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। আজ আর্থিক সুবিধা পেতে পারেন।

কন্যা: কর্মস্থানে সমস্যা মিটতে পারে। ব্যবসার বাড়তি সুযোগ আসতে পারে। শরীরে জ্বর থেকে কষ্ট বাড়তে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে।

তুলা: বিদেশে থাকা কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। সন্তানের জন্য চিন্তা আসতে পারে। চাকরির শুভ যোগা আসতে পারে।

বৃশ্চিক: অতিরিক্ত খরচ হতে পারে। ব্যবসায় চাপ থেকে মুক্তি পেতে পারেন। ভালো সংস্থায় কাজের সুযোগ আসতে পারে। অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে। অন্য ব্যক্তিকে নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে।

ধনু: প্রিয় জনের কাছ থেকে অঘাত আসতে পারে। ভ্রমণে বাধা আসতে পারে। পেটের সমস্যায় ভুগতে পারেন। ব্যবসায় চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তির সম্ভাবনা রয়েছে।

মকর: ব্যবসায় চাপ বাড়তে পারে। শারীরিক অসুস্থতার জন্য কাজের ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে অশান্তি বাড়তে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সামঞ্জস্য থাকবে না। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। ঋণ কিছুটা পরিশোধ হতে পারে। কর্মস্থানে অশান্তি হতে পারে।

কুম্ভ: সন্তানের বিয়ের ব্যাপারে খরচ বাড়তে পারে। পারিবারিক মনমালিন্য হতে পারে। ব্যবসায় উন্নতি হবে। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। সন্তানের ভালো কাজের জন্য পরিবারে খুশি আসবে।

মীন: ভ্রমণের জন্য এবং কারও উপকার করে খরচ বাড়বে। ব্যবসায় উন্নতি হতে পারে। সংসারের শান্তি বজায় থাকবে। অফিসে জটিলতা বাড়তে পারে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

পাঠানকোটে সেনা ছাউনিতে গ্রেনেড বিস্ফোরণ

Mon Nov 22 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কয়েক মাস আগেই তালিবানরা আফগানিস্তান দখলের পর ভারতের সীমান্তে জঙ্গি অনুপ্রবেশ বেড়েছে। সীমান্ত রক্ষাবাহিনী প্রত্যেকবার জঙ্গি অনুপ্রবেশ ব্যর্থ করেছে। জঙ্গিদের চেষ্টা তবু বাড়ছে। একের পর এক হামলা চালানোর চেষ্টা করছে জঙ্গিরা। কয়েকমাস আগেই জম্মুর সেনা ছাউনিতে ড্রোন দিয়ে হামলা চালিয়েছিল জঙ্গিরা। জম্মুর […]