সপ্তাহের প্রথম কাজের দিন কেমন যাবে! জেনে নিন রাশিফল

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :7 মিনিট, 4 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আজ সোমবার, সপ্তাহের প্রথম কাজের দিন। কাজে যোগ দেওয়ার আগে জেনে নিন আপনার দিনটা কেমন যেতে পারে।

মেষ: সংসারে মনমালিন্য হতে পারে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থকবে। কর্মস্থানে সমস্যা হতে পারে। সেক্ষেত্রে সহকর্মীর সাহায্য পেতে পারেন। কারও থেকে কোনও অপ্রত্যাশিত দামি উপহার পেতে পারেন। নতুন কোনও ব্যবসা করতে পারেন, উন্নতির যোগ আছে। বুদ্ধিমান ব্যক্তির পরামর্শ নিন। উপার্জন ভালো হলেও খরচও হবে।

বৃষ: বাড়তি ব্যবসা থেকে ভাল লাভ হতে পারে। আজ কোথাও নিজের প্রতিভা মেলে ধরার সুযোগ পাবেন। মায়ের সঙ্গে অশান্তি হতে পারে। শারীরিক দুর্বলতার জন্য কর্মে ব্যাঘাত ঘটবে। হারানো জিনিস ফিরে পাওয়ার আশা রয়েছে। প্রতিবেশীরা আজ আপনাকে কেউ সাহায্যের জন্য ডাকতে পারেন। ভ্রমণের পরিকল্পনা হাতছাড়া হয়ে যেতে পারে।

মিথুন: উচ্চপদস্থ ব্যক্তির আনুগত্যে থাকার জন্য লাভ হতে পারে। আজ প্রেমের দিকে না এগোনোই ভাল হবে। ত্বকে একটু সমস্যা দেখা দিতে পারে। আপনার প্রচেষ্টা আজ ব্যর্থ হতেও পারে। মিথ্যার সাহায্য নিলে ফাঁসতে পারেন। মূল্যবান জিনিস পেতে পারেন। সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট: প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। চক্রান্তের শিকার হয়ে ক্ষতির সম্ভাবনা রয়েছে। বিমান যাত্রা হতে পারে। অজান্তে আপনার কাছ থেকে কেউ মানসিক কষ্ট পেতে পারেন। কোনও কাজে সাফল্য আসতে পারে। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। নিজের প্রতিভা দেখানোর বড় সুযোগ পেতে পারেন। বাবা-মায়ের জন্য বাড়তি কিছু খরচ হতে পারে।

সিংহ: কোনও ইলেকট্রনিক গ্যাজেট বা যন্ত্র খারাপ হওয়ার জন্য প্রচুর খরচ হতে পারে। কর্মে আজ অন্যের সাহায্যের প্রয়োজন হতে পারে। সমাজে আজ কোনও দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে। রাস্তাঘাটে বাড়তি সাবধানতা নিয়ে চলাফেরা করলেই ভালো। উচ্চশিক্ষার ভালো যোগ আছে। সঞ্চয়ের তুলনায় খরচ বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় কোনও সুযোগের দিকে পা না বাড়ানোই ভালো।

কন্যা: ভাল সুযোগ হাতছাড়া হওয়ার জন্য ক্ষোভ বাড়তে পারে। কারও কাছ থেকে বড় উপকার পেতে পারেন। হতাশা থেকে শরীর খারাপ হতে পারে। নতুন কিছু কেনার পরিকল্পনা হতে পারে। স্ত্রীর জন্য ভ্রমণ হতে পারে। কোনওবিষয়ে পারিবারিক অশান্তি হতে পারে। বন্ধুর সাহায্যে ভালো কিছু হওয়া সম্ভাবনা রয়েছে।

তুলা: কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মানসিক কষ্ট পেতে পারেন। সঙ্গীতচর্চায় ভালো কিছু হওয়ার সম্ভাবনা রয়েছএ। পরিশ্রমের ভাল ফল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পুরনো পরিবারের অশান্তি মিটে যেতে পারে। আজ কারও সঙ্গে অতিরিক্ত কথা না বলাই ভালো। অশান্তি সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক: ভাল কথা বলার জন্য সুনাম পেতে পারেন। প্রেমের দিকে খুব সতর্ক, প্রতারিত হওয়ার সম্ভাবনা আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। বাড়িতে চুরি হওয়ার আশঙ্কা রয়েছে। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে ব্যথা হতে পারে। কেনাকাটার জন্য খরচ হতে পারে। অন্য দিনের তুলনায়আজ সারা দিন প্রচুর পরিশ্রম করতে হতে পারে।

ধনু: পড়াশোনা ক্ষেত্রে ভাল সুযোগ আসতে পারে। আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। স্বর্ণ ব্যবসায়ীদের চিন্তা বাড়তে পারে।

মকর: নিজের ভুলের জন্য মানসিক অশান্তি পেতে পারেন। আজ সারা দিন ব্যবসা ভাল হলেও পরে জটিলতা আসতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহনে ওঠার সময় একটু সতর্ক থাকুন। আজ ভালো উপার্জন হওয়ার পাশাপাশি আর্থিক উন্নতি হবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

কুম্ভ: কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শারীরিক সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। তবে প্রেমে সাফল্য আসবে। খরচের দিকে আজ সংযত থাকতে হবে। শরীরে নানা রোগের উপসর্গ দেখা দিতে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে।

মীন: আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভালো। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। স্নেহভাজন কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। প্রেমে সাফল্য আসবে। ব্যবসায় সমস্যা কাটিয়ে ওঠার সম্ভাবনা রয়েছে। বাড়িতে অতিথি আসতে পারে। ঋণ পরিশোধ করতে সঞ্চয়ে টান পড়বে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দেশের দৈনিক সংক্রমণ আবার বাড়ল, তবে কমেছে মৃত্যুর সংখ্যা

Mon Nov 8 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দেশের দৈনিক করোনা সংক্রমণ আবার বাড়ল। দু’দিন ১০ হাজারের ঘরে থাকার পর গত ২৪ ঘণ্টায় সংক্রমণের সংখ্যা বেড়ে ১১ হাজারের ঘরে পৌঁছেছে। সোমবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৪৫১ জন। সর্বাধিক […]