আজ দিনটা কেমন যাবে! জেনে নিন আপনার রাশিফল

জন দেখেছেন : 24
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 46 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সপ্তাহের প্রথম দিনটা কেমন কাটবে জানতে দেখে নিন আপনার রাশিফল।
মেষ: ব্যবসায়ীরা একটু সচেতন থাকুন। ব্যবসায় আজ ক্রেতার সঙ্গে অশান্তি বা ভুল বোঝাবুঝি হতে পারে। আজ ধার না দেওয়াই ভালো। পাওনা টাকা পেতে সমস্যা হবে।

বৃষ: অস্থায়ী চাকরির সুযোগ আসতে পারে। কোনও বিপদের সম্ভাবনা রয়েছে। তবে, বন্ধুবান্ধবদের সহায়তায় বিপদ থেকে মুক্তি পাবেন।প্রেম বিয়ের দিকে গড়াবে। রাজনীতিতে আজ শুভ দিন নয়।

মিথুন: আইনি লড়াইয়ে জয়লাভ করবেন। আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। ঘরের কাজে বেশ কিছুটা সময় যাবে। আজ কাউকে ধার না দেওয়াই ভালো। অফিসে দিনটা ভালোই কাটবে।

কর্কট: আজ জমি জায়গায় বিনিয়োগ করার জন্য শুভ। পরিবারের সাথে আজ বেশ ভালোই সময় কাটবে। ছাত্র-ছাত্রীদ, প্রেমিক-প্রেমিকাদের জন্য শুভদিন। বিবাহের ভালো সম্বন্ধ আসতে পারে। পুরনো শত্রুতার অবসান হবে। রাজনীতিতেও শুভ ফল হতে পারে।

সিংহ: বেশি ভারী কাজ আজ এড়িয়ে চলুন। আজ চাইলে ঋণ পেতে পারেন। ছাত্র-ছাত্রীর জন্য দিনটা শুভ।

কন্যা: আজ আপনার আশা-আকাঙ্ক্ষা অবশ্যই আজ পূরণ হবে। মার্কেটিংয়ের কাজে বিশেষ সাফল্য আসবে। রাজনৈতিক ব্যক্তিত্বরা সুফল পেতে পারেন।

তুলা: জমি-জায়গা বা ফ্ল্যাট কেনা বা বুকিং করার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। প্রেমিক-প্রেমিকাদের জন্য শুভ দিন। কর্মক্ষেত্রে বা রাজনীতিতে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ পরাজিত হবে। বিয়ের সম্বন্ধ আসতে পারে।

বৃশ্চিক: একাধিক জায়গা থেকে অর্থপ্রাপ্তি হতে পারে। পাওনা অর্থ উদ্ধার হবে। রাজনীতিবিদদের জনসংযোগ বাড়বে। ছাত্র-ছাত্রীদের জন্য শুভ। বিবাহের সম্বন্ধ আসতে পারে।

ধনু: আজ একাধিক সূত্র থেকে আর্থিক লাভ হবে। কিছু শুভকাজে যোগ দিতে পারেন। পরিবারের সদস্যদের জন্য মন খারাপ করবে। প্রেমিক-প্রেমিকার জন্য শুভ দিন। লেখক-সাংবাদিকদের জন্য ভালো দিন।

মকর: আজ কোনও বিশিষ্ট ব্যক্তির দ্বারা বিপদ থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায় নেওয়া পুরনো সিদ্ধান্ত আজ সফল হবে। ব্যবসায় শ্রীবৃদ্ধি হতে পারে। আজ প্রেমে কিন্তু অশান্তি হতে পারে।

কুম্ভ: প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আজ অর্থ ধার নেওয়া বা দেওয়া না করাই ভালো। বিকেলের দিকে সামাজিক সম্মান বৃদ্ধি পেতে পারে।

মীন: স্বাধীন পেশায় বা ব্যবসায় আজ লক্ষ্মী লাভ হতে পারে। প্রেমিক-প্রেমিকা ও ছাত্র-ছাত্রীদের জন্য শুভদিন দিন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ম্যাচ হেরে সরাসরি বিশ্বকাপে খেলার সুযোগ হারাল পর্তুগাল

Mon Nov 15 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দেশের মাঠে সার্বিয়ার কাছে হেরে সরাসরি বিশ্বকাপে খেলার সুযোগ হাতছাড়া করল পর্তুগাল। পয়েন্ট টেবিলে দুই দল একই জায়গায় থাকলেও গোল পার্থক্যে এগিয়ে থাকার সুবাদে পর্তুগালের দরকার ছিল শুধু হার এড়ানো। তাহলেই দেশের মাঠে উদযাপন করতে পারত বিশ্বকাপে যোগ্যতা অর্জনের উৎসব। সেই আশা […]