আজ আপনার দিনটা কেমন কাটবে! জেনে নিন আজকের রাশিফল

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :5 মিনিট, 0 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : আজ, শুক্রবার আপনার দিনটি কেমন কাটবে! জেনে নিন আজকের রাশিফল।

মেষ: অপ্রত্যাশিত লাভের কারণে আর্থিক উন্নত হতে পারে। আজ আপনার সাহায্যে কারও জীবন বাঁচাতে পারে। আজ প্রেমের জন্য শুভদিন। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল কাজ প্রশংসিত হবে।

বৃষ: অপ্রত্যাশিত অর্থ প্রাপ্তির যোগ আছে। আজ আপনার বন্ধুদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ একটু ভেবেচিন্তে কাজ করবেন। আজ অতিরিক্ত খরচ হতে পারে।

মিথুন: আজ কর্মক্ষেত্রে একটু সময় নিয়ে নিজের দায়িত্ব পালন করুন। আজ সারাদিন ইতিবাচক কাটবে।

কর্কট: অন্যের কথা না শুনে নিজে বিবেচনা করে কাজ করুন। বন্ধুদের সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে। কেনাকাটায় আজ অতিরিক্ত খরচ হতে পারে।

সিংহ: আজ বিয়ে বা প্রেমের ক্ষেত্রে সতর্কতার সঙ্গে সিদ্ধান্ত নিন। আজ মানসিক অস্থিরতা দুশ্চিন্তার কারণ হতে পারে।

কন্যা: বড় ধরনের ব্যাংক ঋণ বা জমি ক্রয়ের সুযোগ আসতে পারে। পড়ুয়াদের জন্য শুভ সময় চলছে। ব্যবসায় আকস্মিক লাভ হতে পারে। কর্মক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন। চোখের সমস্যা ভোগাবে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা আছে। আজ পুজা-পাঠের জন্য খরচ বাড়তে পারে।

তুলা: পুরনো পাওনা আদায় হতে পারে। আর্থিক যোগাযোগের দিকটি আজ শুভ হতে পারে। নতুন প্রেমে সমস্যা দেখা দিতে পারে।নতুন বাড়ি নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল। চোখের সমস্যা ভোগাতে পারে। আজ খুব সাবধানে চলাফেরা করবেন। নিজের দুর্বলতা অন্যকে বুঝতে দেবেন না। কোনও আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন। কারওর বিশ্বাসভঙ্গের কারণ হতে পারেন।

বৃশ্চিক: সরকারি-বেসরকারি উভয় ক্ষেত্রেই পদোন্নতির যোগ রয়েছে। সরকারি চাকরিজীবীদের কারও কারও অন্যত্র বদলির সম্ভাবনা রয়েছে। লেনদেনের ব্যাপারে আজ সতর্ক থাকুন। কোমরের নীচের অংশে যন্ত্রণা বাড়তে পারে। আজ আপনি কোনও মিথ্যে অপবাদ পেতে পারেন। ব্যবসায় বা কর্মক্ষেত্রে বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন।

ধনু: ব্যয় কমানোর দিকে নজর রাখতে হবে। ভ্রমণের পরিকল্পনা সার্থক হতে পারে। কোনও অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। আজ কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে মনোমালিন্যের সম্ভাবনা আছে।

মকর: আজ ব্যবসায় একটু সতর্ক থাকুন। জমি কেনাবেচার জন্য খুব অনুকূল সময়। আজ ভাই-বোনদের সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। অন্যের কারণে আজ আর্থিক ক্ষতি হতে পারে। প্রেমের সম্পর্ক ভাল থাকলেও বিবাদের সম্ভাবনা আছে। ছোটখাটো বিষয় নিয়ে সংসারে অশান্তি হতে পারে। লটারি জেতার যোগ আছে। পাওনা আদায় হতে পারে।

কুম্ভ: আজ আর্থিক দিক থেকে ব্যবসায়ীদের জন্য শুভ। প্রেমিক-প্রেমিকাদের জন্য সময়টি শুভ। স্ত্রীর জন্য অবসাদ বাড়তে পারে। উচ্চতর বিদ্যার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন। বাড়িতে অনেক আত্মীয় সমাগম হবে। বাড়ি সাজানোর জন্য ব্যয় বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ আছে। প্রিয়জনের ব্যবহারে মানসিক ভাবে কষ্ট পাবেন।

মীন: উচ্চপদস্থ কোনও ব্যক্তির সাহায্য পাবেন। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

আজ পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পূর্ণ হবে সিডিএস বিপিন রাওয়াতের

Fri Dec 10 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : তামিলনাড়ুর কুন্নুরে ভয়াবহ হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হয়েছেন দেশের প্রথম সিডিএস বিপিন রাওয়াত। একটি অনুষ্ঠানে পৌঁছানোর আগে আচমকাই ভেঙে পড়ে সেনার আইএম-১৭ ভি৫। পাহাড়ের কোলে ভেঙে পড়ে আগুন লেগে যায় কপ্টারটিতে। সিডিএস বিপিন রাওয়াত, তাঁর স্ত্রী এবং আরও ১১ জন সেনা আধিকারিকের […]